শনিবার | ১৭ নভেম্বর, ২০১৮
বিভিন্ন উপজেলার দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন

শেখ হাসিনা কাউকে সংখ্যালঘু গোষ্ঠী হিসেবে পরিচয় দিতে চান না: কংজরী চৌধুরী

প্রকাশঃ ১৮ অক্টোবর, ২০১৮ ০৯:২৮:৩৩ | আপডেটঃ ১৬ নভেম্বর, ২০১৮ ০৫:৪৩:৪৮  |  ৪০৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার দূর্গম লক্ষ্মীছড়ি, মানিকছড়ি ও ভারত সীমান্তবর্তী রামগড়ের বিভিন্ন পূজামন্ডপে গিয়ে মতবিনিময় করেছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

 বৃহস্পতিবার সকাল থেকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, এমএ জব্বার, রেম্রাচাই চৌধুরী, মানিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ম্রাগ্যো মারমা, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ সভাপতি টিকো চাকমাসহ স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে দূর্গা পূজার মন্ডপ পরিদর্শন করেন এবং হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় এবং নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

লক্ষ্মীছড়ি ব্রক্ষ্মময়ী কালিমন্দিরের মন্ডপে উপস্থিতিদের উদ্দেশে পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, আওয়ামীলীগ সরকার আছে বলে সকল সংখ্যালঘু সম্প্রদায় নিরাপদে যার যার উৎসব পালন করতে পারছে। শেখ হাসিনা কোন জাতিগোষ্ঠীকে সংখ্যালঘু জাতি হিসেবে পরিচিতি দিতে চায় না। সবাই বাংলাদেশের নাগরিক এবং সবাই সমান। উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতির ধারাকে অব্যাহত রাখতে আগামীতেও জাতীয় সংসদ নিবার্চনে প্রতীক নৌকাকে জয়ী করতে সকলের সহযোগিতা চান কংজরী চৌধুরী।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions