শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

থানচিতে বেড়াতে এসে লাশ হলেন পর্যটক আরিফুল

প্রকাশঃ ১৭ অক্টোবর, ২০১৮ ০১:২৯:১৯ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১১:৩২:০৮  |  ৯৭০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানছিতে পাহাড়ি ঝিরিতে প্রবল স্রোতে ভেসে যাওয়া  নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ আরিফুল হাসান (২৭) ঢাকার তার বাড়ি ঢাকার ক্যান্টনমেন্ট এলাকার কচুক্ষেত এলাকায় বলে জানিয়েছে পুলিশ। আজ বিকালে স্থানীয়রা নাফাখুমের একটা খালের কিনারা থেকে তার লাশ উদ্ধার করেন।

বুধবার সকালে ৫ বন্ধুসহ আরিফুল হাসান থানছি থেকে রেমাক্রী ইউনিয়নের নাফাখুম ঝর্ণায় বেড়াতে যান। এ সময় পাহাড়ি ঝিরি পার হতে গিয়ে ভেসে যান।

পুলিশ জানায়, সকালে বান্দরবান থেকে ৬ পর্যটক থানছিতে যান। এরা হলেন ঢাকার মহাখালির আবুল হাসনাত (২৬), বাড্ডার নিশাত পারভেজ অভি (২০), আরিফুল হাসান (২৭), বাড্ডার শামসুল করিম (২৮) খিলগাঁও এলাকার আসলাম রাকিব হাসান (২৮) ও বাসাবোর ফাহাদ বিন তৌহিদ (২৬)।

বলিপাড়া বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল হাবিবুল হাসান জানান, থানছি থেকে ৬ পর্যটক ইঞ্জিন-চালিত নৌকায় করে রেমাক্রী আসার পর তারা নাফাখূম ঝর্ণা দেখতে যান। সেখানে সেঙ্গুম পাহাড়ি ঝিরি (খাল) পার হওয়ার সময় আরিফুল হাসান পানির ¯্রােতে ভেসে যান। পরে বিজিবি ও স্থানীয় লোকজন অনেক খোঁজাখুজির পর তার লাশ উদ্ধার করে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions