মঙ্গলবার | ২০ নভেম্বর, ২০১৮

যৌতুকের দাবিতে স্ত্রীকে হাতুড়িপেটা করার অভিযোগে তরুণ লীগ নেতা কারাগারে

প্রকাশঃ ১৫ অক্টোবর, ২০১৮ ০৯:২১:২৫ | আপডেটঃ ১৯ নভেম্বর, ২০১৮ ১২:০৬:১৩  |  ১২৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যৌতুকের মামলায় বান্দরবান জেলা তরুণ লীগের আহ্বায়ক প্রিন্স সেনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার দুপুরে বান্দরবানের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ মামলায় প্রিন্স সেন উচ্চ আদালতের দেওয়া আগাম জামিনে ছিলেন। এ মেয়াদ শেষ হওয়ায় নিম্ন আদালতে হাজিরা দিতে গেলে আজ দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আজিজুল হাকিম তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ৩ সেপ্টেম্বর বান্দরবানের ক্যাচিংঘাটার নিজ বাসায় বান্দরবান জেলা তরুণ লীগের আহ্বায়ক প্রিন্স সেন যৌতুকের জন্য কথা কাটাকাটির একপর্যায়ে স্ত্রী রুপা দাশকে হাতুড়ি দিয়ে আঘাত করে বেদম মারধর করে, চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে সে পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা রুপার পরিবারকে বিষয়টি জানালে তার ভাইয়েরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে রুপা বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করে। এরপর থেকে পলাতক ছিলেন প্রিন্স।

রুপার পরিবার জানায়, বিয়ের পর থেকে দীর্ঘ আট বছর ধরে যৌতুকের জন্য রুপার ওপর অত্যাচার নির্যাতন চালিয়ে আসছে প্রিন্স। এর আগেও তার বিরুদ্ধে করা মামলায় ৯ মাস জেল খেটেছিল সে।

স্থানীয় বাসিন্দারা জানান, যৌতুকের জন্য স্ত্রী রুপা দাশকে মারধর করার পাশাপাশি এই প্রিন্স সেন বান্দরবানের নিরিহ অসহায় মানুষকে বোকা বানিয়ে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয়।  এদিকে সোমবার দুপুরে প্রিন্স সেনকে কারাগারে পাঠানোর পর থেকে এলাকায় স্বস্তি ফিরে এসেছে এবং স্থানীয় জনতা তার যথাযোগ্য শাস্তির দাবি জানিয়েছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions