শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

শারদীয়া দুর্গা পূজা উপলক্ষে অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ছাত্রলীগের বস্ত্র বিতরণ

প্রকাশঃ ১৪ অক্টোবর, ২০১৮ ১২:৩২:৪১ | আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৪ ০৭:২৬:১৭  |  ৮৬৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ধর্ম যার যার উৎসব সবার এই স্লোগানকে মনে নিয়ে আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষে আজ রাঙামাটিতে নিউ রাঙামাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে  সমাজের সুবিধাবঞ্চিত সনাতন ধর্মালম্বী শিশুদের মাঝে বস্ত্রবিতরণ করলো রাঙামাটি জেলা শাখার তৃণমূল ছাত্রলীগের কর্মীরা।
রাঙামাটির ছাত্রলীগের তৃণমূলের কর্মী মোঃ আবদুল্লাহ আল হামদান, মোঃ ইউসুফ কামাল ও রাঙামাটি কলেজ ছাত্রলীগের উপ সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ফয়সাল রহমানের উদ্যোগে এ কাজ সম্পাদন করা হয়।
আসন্ন শারদীয় দূর্গোৎসবকে সামনে রেখে রাঙামাটি জেলা ছাত্রলীগের তৃণমূল কর্মী মোঃ আবদুল্লাহ-আল-হামদানের নেতৃত্বে অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন নিউ রাঙামাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা  পারভীন ফেরদৌসি , সিনিয়র শিক্ষিকা হাসনা জাহান,  হ্যাপি কর, জেসমিন আক্তার ও বিদ্যালয়ের অন্যান্য  শিক্ষকমন্ডলীগণ এসময় উপস্থিত ছিলেন।
বস্ত বিতরনী অনুষ্ঠানে আবদুল্লাহ-আল-হামদান জানান  জাতির জনকের অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জননেত্রী শেখ হাসিনার বৈষম্য মুক্ত বাংলাদেশ ও ভিশন ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে পরিশ্রম করে যাচ্ছি। যাতে করে আগামী সংসদ নির্বাচনে জননেতা দীপংকর তালুকদারকে বিজয়ী করে আনতে পারি এবং জননেত্রী শেখ হাসিনাকে এ আসন উপহার দিতে পারি।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions