শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
বান্দরবানের

সাবেক পৌর মেয়র মিজানুর রহমান বিপ্লব এর জানাজা ও দাফন সম্পন্ন

প্রকাশঃ ১৩ অক্টোবর, ২০১৮ ০১:১১:৪৬ | আপডেটঃ ১৭ এপ্রিল, ২০২৪ ০৬:০২:২২  |  ৮৯১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানবাসী অশ্রু ভরা ভালোবাসায় চির বিদায় নিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন বান্দরবানবাসীর জনপ্রিয় সাবেক মেয়র এ্যাডভোকেট মো. মিজানুর রহমান বিপ্লব। গত শুক্রবার রাত প্রায় ১০টার দিকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর খবরে বান্দরবানবাসীর মনের মাঝে এসেছে এক শোকের ছায়া ।

শনিবার দুপুর দেড়টায়  মেয়র এ্যাডভোকেট মো. মিজানুর রহমানের মরদেহ নিয়ে রাখা হয় বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান জেলা শাখার কার্যালয়ের সামনে। এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ফুলেল শ্রদ্ধাঞ্জলি প্রদানের পর এক এক করে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি প্রদানের পর সেখানে মিজানুর রহমান বিপ্লবকে একটি বার দেখার জন্য  হাজার হাজার মানুষের ভিড় সৃষ্টি হয়।
পরে দুপুর ২টায় জানাজার নামাজের জন্য সাবেক মেয়র এ্যাডভোকেট মো. মিজানুর রহমান বিপ্লব এর মরদেহটি বান্দরবানের কেন্দ্রীয় ঈদগাঁহ ময়দানে নিয়ে যাওয়া হয় এবং সেখানে জানাজার নামাজ শেষে বান্দরবানের গৌরস্থান মসজিদের পাশে কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে তার মৃত্যুতে শোক জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি সহ বান্দরবান জেলা আওয়ামীলীগ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ, বান্দরবান পৌরসভা, জেলা আইনজীবী সমিতি, জেলা শ্রমিকলীগ, জেলা যুবলীগ, জেলা ছাত্রলীগসহ বান্দরবান জেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

উল্ল্খ্যে যে, ১৯৭১ সালে ৬ অক্টোবর  তিনি বীর মুক্তিযোদ্ধা মোখলেসুর রহমানের পরিবারে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৪৭ বছর। তিনি মৃত্যু কালে স্ত্রী সহ ২ ছেলে সন্তান ও এক কন্যা সন্তান সহ বহু আত্মীয় স্বজন রেখে গেছে। তিনি বান্দরবান জেলা ছাত্রলীগের প্রাক্তন সভাপতি, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক পৌর মেয়র, জেলা আইনজীবী সমিতির সদস্য ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions