শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবান ছাত্রলীগের বর্ধিতসভা কাল

প্রকাশঃ ১২ অক্টোবর, ২০১৮ ০১:১২:৪৮ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০১:০৩:০৩  |  ৭৫৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে । আগামীকাল ১৩ অক্টোবর  সকাল সাড়ে ৯টায় বান্দরবান  অরুণ সারকি টাউন হলে এই বর্ধিত সভা অনুষ্ঠিত  হবে।

বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় অনুষ্ঠানের উদ্বোধন করবেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী আর অনুষ্ঠানে সভাপতিত্ব করবে জেলা ছাত্রলীগের সভাপতি মো:কাউছার সোহাগ ।

বান্দরবান জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনী সুশীল জানান, বান্দরবানে ছাত্রলীগের বর্ধিত সভা  উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ ধারণ করে, ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০২১ ও ২০৪১ বাস্তবায়নের লক্ষে আগামী একাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলা শাখার আওতাধীন সকল ইউনিটকে আরো গতিশীল ও পার্বত্য বীর বীরবাহাদুরের হাতকে শক্তিশালী করার জন্য এই বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়েছে এবং এই বর্ধিত সভার মাধ্যমে আমাদের জেলা ও উপজেলার সকল  নেতাকর্মীরা আরো সক্রিয় হবে বলে আমরা  আশাবাদ ব্যক্ত করছি।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions