শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮
পানছড়িতে বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী প্রদানকালে আওয়ামীলীগ নেতা জুয়েল চাকমা

পাহাড়ের ক্রীড়া ও সংস্কৃতি এগিয়ে নিতে বর্তমান সরকারের বিকল্প নেই

প্রকাশঃ ০৭ অক্টোবর, ২০১৮ ১১:২৯:৫৯ | আপডেটঃ ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৫:৫৯:৪৭  |  ২১৮
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও তরুণ আওয়ামীলীগ নেতা জুয়েল চাকমা বলেছেন, সারা দেশের মতো পাহাড়ের ক্রীড়া ও সংস্কৃতি বিকাশে বর্তমান সরকারের কোনই বিকল্প নেই। জাতীয় কিশোরী ফুটবল দলের তিন কৃতী ফুটবলার আনুচিং, আনাই এবং মনিকা পৃথিবীর দেশে দেশে লাল সবুজের পতাকার প্রতিনিধিত্ব করছে। জেলা পরিষদের পক্ষ থেকে তাঁদের বসতঘর নির্মাণ করে দেয়া হয়েছে। ভবিষ্যতেও যারাই ভালো করবেন তাদেরকেও একইভাবে পুরস্কৃত করা হবে।

তিনি রোববার বিকেলে পানছড়ি উপজেলার বিভিন্ন শিক্ষা, সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে  হারমোনিয়াম, তবলা, ক্রীড়া ও স্কাউট সামগ্রী বিতরণ  অনুষ্ঠানে বক্তৃতাকালে এসব কথা বলেন।

পানছড়ি বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে ১৫টি ও খাগড়াছড়ি সদরের ভাইবোনছড়া ইউনিয়নের মারমা উন্নয়ন সংস্থায় ৮টি প্রতিষ্ঠানে এই সামগ্রী গুলো বিতরণ করা হয়।

অনুষ্ঠানে এ সময় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, পানছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান নাজির হোসেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক আজহার হীরা, সাংবাদিক প্রদীপ চৌধুরী, পানছড়ি ক্রীড়া সংন্থার সা: সম্পাদক মো. শাহাজাহান কবির সাজু, জেলা ক্রীড়া সংস্থা’র কোষাধ্যক্ষ ক্যহ্লাচিং চৌধুরী, পানছড়ি বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপাশা সরকার এবং মহালছড়ি উপজেলা ক্রীড়া সংস্থা’র সা: সম্পাদক রোকন মিয়া।

সভায় অন্যান্য বক্তারা বলেন, বর্তমান সরকার শিক্ষা ও সাংস্কৃতি বিকাশের জন্য কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতাই এই সামগ্রী গুলো বিতরণ। শিক্ষা ও সাংকৃতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আগামীতে অবশ্যই নৌকায় ভোট দিতে  হবে তাহলে দেশ আরো এগিয়ে যাবে।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions