রবিবার | ২১ অক্টোবর, ২০১৮

গুইমারায় স্ত্রী হত্যা মামলায় ছাত্রলীগ নেতা সাগরের আত্মসর্মপণ

প্রকাশঃ ০৪ অক্টোবর, ২০১৮ ০৬:০১:১৬ | আপডেটঃ ২০ অক্টোবর, ২০১৮ ০৭:০৫:২৮  |  ১৮০
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির গুইমারা উপজেলায় মাধবী রাণী রায় পিঙ্কি (২৫)কে হত্যা মামলার আসামী গুইমারা উপজেলা ছাত্রলীগ সভাপতি সাগর চৌধুরী গুইমারা থানা পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সাগর থানায় এসে ধরা দেয়।

গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহম্পতিবার সকাল সাড়ে ১০টায় সাগর চৌধুরী থানায় এসে আত্মসর্মপণ করেছে। গত শনিবার তার স্ত্রীকে পিটিয়ে  হত্যার অভিযোগ উঠে তার বিরুদ্ধে। নিহত পিঙ্কি ফেনীর ফুলগাঝী নতুন মনসির হাট সতেসপুরের স্বপন কুমার রায়ের মেয়ে।

এ ঘটনায় পর দিন নিহতের মা বাদী হয়ে গুইমারায় থানায় গুইমারা উপজেলা ছাত্রলীগ সভাপতি সাগর চৌধুরীকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। হত্যাকন্ডের ঘটনার পর থেকে ছাত্রলীগ সভাপতি সাগর চৌধুরী পলাতক থাকার ছয় দিন পর নিজেই পুলিশের কাছে ধরা দেয়। সে গুইমারা দার্জিলিং টিলার নিরঞ্জন চৌধুরীর ছেলে।

প্রতিবেশীরা জানান, শনিবার বিকেলে গুইমারার দার্জিলিং টিলা এলাকায় সাগর চৌধুরীর বাড়ীতে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় পিঙ্কিকে বেধড়ক মারধর করে সাগর। পরে পিংকি কে মাটিরাঙ্গা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।  

উল্লেখ্য যে, ফেইজবুকে প্রেমের সম্পর্কের সূত্র ধরে ২০১৭ সালের ১০ ডিসেম্বর বিয়ে হয় তাদের। বিয়ের পর থেকে তাদের সংসারে অশান্তি চলে আসছিল। এক পর্যায়ে তাদের বিবাহ বিচ্ছেদ এর উপক্রম হলেও তা সামাজিক ভাবে মিমাংসা করে গত কয়েক মাস পূর্বে স্ত্রীকে গুইমারায় ফিরিয়ে আনে।  

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions