শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮

বান্দরবানে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু

প্রকাশঃ ০৪ অক্টোবর, ২০১৮ ০৫:৫৯:১৮ | আপডেটঃ ১৪ ডিসেম্বর, ২০১৮ ১১:২৯:১২  |  ২১৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ ” এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৩দিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু হয়েছে ।

মেলা উপলক্ষে বৃহষ্পতিবার সকালে  বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালীতে সরকারি বেসরকারি উর্ধতন কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা অংশ নেয় ।

পরে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে ফিতা কেটে, বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে মেলার শুভ উদ্বোধন করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন।

এর পরপরই মেলা প্রাঙ্গনে এক উদ্বোধনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে লে:কর্ণেল এসএম আব্দুল্লাহ আল আমিন,পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, আঞ্চালিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ উপস্থিত ছিলেন।

এবারের মেলায় বান্দরবানের সরকারী দপ্তর,এনজিওসহ বিভিন্ন প্রতিষ্ঠানের ৮৪ টি স্টল বসছে এবং আগামী ৬ অক্টোবর সন্ধ্যায় আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও  পুরস্কার বিতরণের মধ্য দিয়ে এই মেলার সমাপ্তি ঘটবে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions