রবিবার | ২১ অক্টোবর, ২০১৮
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তর্জাতিকভাবে সম্মাননা পাওয়ায়

খাগড়াছড়িতে আওয়ামীলীগের আনন্দ র‌্যালি ও সমাবেশ

প্রকাশঃ ০৩ অক্টোবর, ২০১৮ ০৫:৩৫:৪৯ | আপডেটঃ ২১ অক্টোবর, ২০১৮ ০৭:৩৪:৪১  |  ২৪৩
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে আনন্দ র‌্যালি ও সমাবেশ করেছে জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইন্টারন্যাশনাল এচিভমেন্ট অ্যাওয়ার্ড এবং গ্লোবাল হোপ কোয়ালিশন ফর আউটস্ট্যান্ডির লিডারশিপ সম্মাননা অর্জন করার এই কর্মসূচি পালন করে সংগঠনটি।

বুধবার সকালে শহরের কদমতলী এলাকা থেকে একটি আনন্দ র‌্যালি বের করা হয়। এতে জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী অংশ নেন। র‌্যালির নেতৃত্ব দেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে মুক্তমঞ্চে এসে সমাবেশ করে। এতে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা নুরন্নবী চৌধুরী, সিনিয়র সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুুরা, সাংগঠনিক সম্পাদক আশুতোষ চাকমাসহ জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণে দেশ এগিয়ে যাচ্ছে। তারই অংশ হিসেবে আন্তর্জাতিকভাবে শেখ হাসিনাকে সম্মাননা প্রদান করা হয়েছে। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য সবাইকে আহ্বান জানানো হয়।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions