রবিবার | ২১ অক্টোবর, ২০১৮

বান্দরবানে আর্ন্তজাতিক প্রবীণ দিবস পালন

প্রকাশঃ ০১ অক্টোবর, ২০১৮ ০৯:০০:৫১ | আপডেটঃ ২১ অক্টোবর, ২০১৮ ০৬:৫১:৫৮  |  ১১৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ মানবাধিকার প্রতিষ্ঠায় প্রবীণদের স্মরণ পরম শ্রদ্ধায় ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে আর্ন্তজাতিক প্রবীণ দিবস পালন করা হয়েছে ।

দিবসটি উপলক্ষে সোমবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে এসে শেষ হয় । র‌্যালীতে ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে বিভিন্ন প্রবীন ব্যক্তিত্বরা অংশ নেয় ।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা আনুষ্ঠিত হয়। বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘের সভাপতি মো:বাদশা মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম। এসময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো:আবু হাসান সিদ্দিক,সহকারি কমিশনার মো:কামরুজ্জামান,অরুণ কৃষ্ণ পাল, সদর উপজেলা চেয়ারম্যান মো;আব্দুল কুদ্দুছ,জেলা সমাজ সেবার উপ-পরিচালক মিল্টন মহুরীসহ বান্দরবানের বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, প্রবীণরা সমাজের বোঝা নয়,প্রবীনদের ও সমাজে সুন্দরভাবে বেঁচে থাকতে আমাদের সকলকে সহযোগিতা করতে হবে। প্রবীণদের অভিজ্ঞতা আমাদের সুন্দর বাংলাদেশ তৈরিতে অনেকটাই কাজে লাগবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions