শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮
বান্দরবানে

বিজিবি ক্যাম্প প্রত্যাহারের ষড়যন্ত্র ও রাজার সনদ বাতিলের দাবিতে মানববন্ধন

প্রকাশঃ ২০ সেপ্টেম্বর, ২০১৮ ০৪:০২:০৮ | আপডেটঃ ১৩ ডিসেম্বর, ২০১৮ ০২:৫৭:১৯  |  ৪০১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “সর্বক্ষেত্রে বাঙালিদের সাংবিধানিক অধিকার দিতে হবে” এই শ্লোগান কে সমানে রেখে ত্রিপুরা কিশোরী ধর্ষণ নাটকের অন্তরালে লামা বরফুর বিজিবি ক্যাম্প প্রত্যাহারের ষড়যন্ত্রের প্রতিবাদে এবং রাজার সনদ বাতিল ঘোষণার প্রজ্ঞাপন জারীর দাবীতে বান্দরবান মানববন্ধন করেছে পার্বত্য নাগরিক পরিষদ ও পার্বত্য বাঙ্গালি ছাত্র পরিষদ।

আজ বৃহস্পতিবার সকালে বান্দরবান প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপস্থিত ছিলেন পার্বত্য নাগরিক পরিষদের সভাপতি আতিকুর রহমান,সহ-সভাপতি মাওলানা ইলিয়াস,পার্বত্য বাঙ্গালি ছাত্র পরিষদের সভাপতি মিজানুর রহমান,সাধারণ সম্পাদক ফরহাদুল ইসলামসহ পার্বত্য নাগরিক পরিষদ ও পার্বত্য বাঙ্গালি ছাত্র পরিষদের সদস্যরা।

এ সময় বক্তারা বলেন, বিজিবি বান্দরবানের শান্তি শৃঙ্খলা রক্ষায় কাজ করে আসছে। তারা কখনো অশান্তি সৃষ্টি হয় এমন কাজ করতে পারেনা। সম্প্রতি কিছু কুচক্রী মহল বান্দরবান থেকে বিজিবি ক্যাম্প সরানোর জন্য তাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এসময় তারা বিজিবিকে সরানোর জন্য ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেয়ার দাবীসহ বান্দরবানের বোমাং রাজার কর্তৃক স্থায়ী বাসিন্দার সনদ বাতিলেরও দাবি জানান তারা।

উল্লেখ্য,গত ২৩ আগস্ট বৃহস্পতিবার রাতে ধর্ষণের অভিযোগ এনে দুই ত্রিপুরা কিশোরী লামা ফাঁসিয়াখালী
ইউনিয়নের বরফুর এলাকার বিজিবি ক্যাম্পের দুই বিজিবির সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions