রবিবার | ২১ অক্টোবর, ২০১৮

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনালে বিজয়ী লংগদু

প্রকাশঃ ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ০৯:৩২:২৬ | আপডেটঃ ২১ অক্টোবর, ২০১৮ ০৯:৪০:৪৮  |  ৩২০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি বলেছেন, খেলাধুলার মান উন্নয়নে অর্থ ব্যয় করতে এ সরকার বদ্ধ পরিকর। বিভিন্ন উন্নয়নের পাশাপাশি খেলা ধুলার পর্যায়ে পার্বত্য চট্টগ্রামে প্রচুর অর্থ বরাদ্দ দিয়েছে বর্তমান সরকার। তাই খেলাধুলার মান উন্নয়নের জন্য সকল প্রকার সার্বিক সহযোগিতা প্রদান করা হবে।

বুধবার বিকালে রাঙামাটি চিংহ্লা মং মারী ষ্টেডিয়ামের জেলা পর্যায়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট(অনূর্ধ্ব-১৭)এর ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান।
তিনি খেলাধুলা ও ষ্টেডিয়ামের গ্যালারী নির্মাণের জন্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড থেকে ১০ লক্ষ টাকা অনুদান ঘোষনা দেন। আজকে যারা ফুটবল খেলেছেন তারা চমৎকার খেলা উপহার দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও অনুষ্ঠানের প্রধান অতিথি নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ, উন্নয়ন বোর্ডের বাস্তবায়ন ও পরিকল্পনা সদস্য ড.প্রকাশ কান্তি চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)এসএম শফি কামাল ও মেয়র আকবর হোসেন চৌধুরী।

ফাইনাল খেলায় অংশ গ্রহন করেন লংগদু উপজেলা বনাম রাজস্থলী উপজেলা। খেলায় ২-২ গোলে ড্র হয়ে পরে ট্রাইবেকারে লংগদু উপজেলা ৪-৩ গোলে বিজয় লাভ করে। লংগদু ৪, রাজস্থলী ৩ গোল।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions