রবিবার | ২১ অক্টোবর, ২০১৮
খাগড়াছড়ি জেলা ফুটবল লীগ ফাইনাল

চ্যাম্পিয়ন সার্প-খাগড়াছড়ি এবং রানার-আপ- ঠাকুরছড়া নবজাগরণ ক্লাব

প্রকাশঃ ১৭ সেপ্টেম্বর, ২০১৮ ০২:২৭:৩৯ | আপডেটঃ ২১ অক্টোবর, ২০১৮ ১১:৩২:৫৩  |  ২০১
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সাইফ পাওয়ারটেক জেলা ফুটবল লীগের ফাইনাল খেলা সোমবার বিকেলে খাগড়াছড়ি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। এতে ১-০ গোলে ঠাকুরছড়া নবজাগরণ ক্লাবকে হারিয়ে সার্প-খাগড়াছড়ি চ্যাম্পিয়ন হয়েছে।

খেলা শেষে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান ও সাবেক সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি, প্রধান অতিথি হিশেবে উপস্থিত থেকে পুরস্কার প্রদান করেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি রিজিয়ন অধিনায়ক ব্রি: জেনারেল হামিদুল হক, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড-এর ভাইস-চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) তরুণ কান্তি ঘোষ, সদরজোন অধিনায়ক লে: কর্ণেল আরাফাত হোসেন, উন্নয়ন বোর্ড চেয়ারম্যানের সহ-ধর্মিনী অনামিকা ত্রিপুরা, অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহউদ্দিন।

খাগড়াছড়ি পৌর মেয়র ও  টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মো: রফিকুল আলমের সভাপতিত্বে সম্পন্ন পুরস্কার প্রদান সভায় জেলা ক্রীড়া সংস্থার সা: সম্পাদক জুয়েল চাকমা, খাগড়াছড়ি রিজিয়নের জি-টু (আই) মেজর রফিক এবং জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অনুপ কুমার চাকমা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে প্রধান অতিথি চ্যাম্পিয়ন ও রানার-আপ দল, ফেয়ার ফুটবল টীম, প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট এবং সর্বোচ্চ গোলদাতার হাতে পুরস্কার তুলে দেন।

এসময় প্রধান অতিথি জাতীয় মহিলা ফুটবলের কৃতী খেলোয়ার আনাই মগিনী ও আনুচিং মগিনী’র মা-বাবার হাতে একটি ৩২ ইঞ্চি সনি টিভি তুলে দেন।

খেলায় প্রথমার্ধের ১৫ মিনিটের মাথায় সার্প-খাগড়াছড়ির অধিনায়ক তপন কান্তি দাশ ঠাকুরছড়া নবজাগরণ ক্লাবকে গোল করেন। খেলা শেষ হওয়া পর্যন্ত উভয়পক্ষ আক্রমনাত্মক খেলা উপহার দিতে পারলেও গোল শোধ করা সম্ভব হয়নি।

খেলায় অংশ নেয়া ৮টি দলের মধ্যে ফেয়ার ফুটবল টীম হিশেবে আনসার-ভিডিপি ক্লাব, সর্বোচ্চ গোলদাতা ঠাকুরছড়া নবজাগরণ ক্লাবের টেনিস রোয়াজা এবং শালবন আনসার-ভিডিপি ক্লাবের মো: রকি প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট এবং ম্যান অব দ্য ফইনাল নির্বাচিত হন।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions