সোমবার | ০৮ মার্চ, ২০২১

বাঘাইছড়িতে পিস্তলসহ ৬ রাউন্ড গুলি উদ্ধার

প্রকাশঃ ১৬ সেপ্টেম্বর, ২০১৮ ০২:২৮:০৪ | আপডেটঃ ০৬ মার্চ, ২০২১ ০২:৪২:৫৯  |  ১১৮৬
সিএইচটি টুডে ডট কম,বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাটের হাজাছড়া এলাকায় অভিযান চালিয়েছে সেনাবাহিনী। অভিযানের সময় একটি বিদেশী  অস্ত্র ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। শনিবার রাত ১১টার দিকে বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাটের হাজাছড়ার শুকনাছড়ি এলাকা থেকে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। তবে এসময় কোন সন্ত্রাসীকে আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছে নিরাপত্তাবাহিনীর  একটি  সূত্র।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাটের হাজাছড়ার শুকনাছড়ি এলাকায় সশস্ত্র সন্ত্রাসীদের আস্তানায় অভিযানে চালায় সেনাবাহিনীর একটি বিশেষ দল। এসময় সেনা সদস্যেদের উপস্থিতি টের পেয়ে অস্ত্র ফেলে পালিয়ে যায় সন্ত্রাসী গ্রুপটি। পরে তাদের আস্তানায় তল্লাশি চালিয়ে একটি বিদেশী অবৈধ অস্ত্র ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করে তারা।

এব্যাপারে বাঘাইহাট সেনা জোন কমান্ডার লে. কর্ণেল মো.আজম জানান, খবর পেয়েছি বাঘাইহাটের হাজাছড়ার শুকনাছড়ি এলাকা ইউপিডিএফের সশস্ত্র সন্ত্রাসীরা বেশ কিছুদিন ধরে চাঁদাবাজী করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের অবস্থান নিশ্চিত করে তাদের আস্তানায় অভিযান পরিচালনা করা হয়। অবশ্য এসময় কাউকে আটক করা সম্ভব না হলেও অস্ত্র ও গুলি উদ্ধার করা সম্ভব হয়েছে। এ অভিযান অব্যাহত রয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions