শনিবার | ২২ সেপ্টেম্বর, ২০১৮
খালেদা জিয়ার বিচার কার্যক্রম কারাগারে আদালত বসানোর প্রতিবাদে

রাঙামাটিতে বিএনপির অনশন কর্মসুচী পালন (ভিডিওসহ)

প্রকাশঃ ১২ সেপ্টেম্বর, ২০১৮ ০৪:০০:৩২ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০১৮ ১০:৫৩:১২  |  ১৭০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিচার কার্যক্রম এ কারাগারে আদালত বসানোয় প্রতিবাদ, খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে আজ বুধবার সকালে রাঙামাটিতে কেন্দ্রীয় ঘোষিত অনশন কর্মসুচী পালন করেছে বিএনপি।

জেলা বিএনপি কার্যালয়ে জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলমের সভাপতিত্বে আয়োজিত অনশন কর্মসুচী ও সমাবেশে বক্তব্যে রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, জেলা বিএনপির সাধারন সম্পাদক দীপন তালুকদার, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিলসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। প্রতিবাদ সমাবেশে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিচার কার্যক্রম এ কারাগারে আদালত বসানোর প্রতিবাদ জানিয়ে বলেন, এসরকারের পায়ের নিচ থেকে মাটি সরে গেছে, এসরকার জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে তাই শান্তিপুর্ণ কর্মসুচী থেকে নেতা কর্মীদের গ্রেফতার করা হচ্ছে।

তারা আরো বলেন, খালেদা জিয়া ছাড়া এদেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না, কেউ যদি মনে করেন খালেদা জিয়াকে বন্দী রেখে ২০১৪ সনের মত নির্বাচন করবেন, তাহলে সেটি ভুলে যান, জনগনকে সাথে একদলীয় নির্বাচন প্রতিহত করা হবে।

বক্তারা অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবী জানান।

দুপুর ১২টার কিছু পরে শরবতের পানি পান করার মাধ্যমে অনশন কর্মসুচী শেষ হয়।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions