শনিবার | ২২ সেপ্টেম্বর, ২০১৮

গুইমারা কলেজকে সরকারি করায় প্রধামনন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী

প্রকাশঃ ০৫ সেপ্টেম্বর, ২০১৮ ০৬:০১:৫১ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০১৮ ১২:৫৬:৪০  |  ১৪৪
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। গুইমারা কলেজকে সরকারিকরণ করায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ ও স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী করেছে কলেজ কর্তৃপক্ষ ও শিক্ষার্থীরা।

বুধবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় কলেজের শিক্ষকমন্ডলী, কর্মচারী, শিক্ষার্থী, অভিভাবক, জনপ্রতিনিধি, সাংবাদিক ও উপজেলাবাসীর সমন্বয়ে কলেজ চত্বর থেকে শুরু হয়ে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালী গুইমারা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে গুইমারার বাজারে এসে শেষ হয়।

র‌্যালী শেষে সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে কলেজের শিক্ষার্থীরা নৃত্য ও গান পরিবেশন করে এবং আলোচনায় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ নাজিম উদ্দিন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এবং মাননীয় শিক্ষামন্ত্রী, খাগড়াছড়ির সংসদ সদস্য, খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী এবং কলেজের প্রতিষ্ঠাতা ব্রি: জেনারেল তোফায়েল আহমেদসহ গুইমারা কলেজ প্রতিষ্ঠার সাথে জডিত সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

উক্ত আলোচনা ও র‌্যালীতে  আরো উপস্থিত ছিলেন গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দিন, কলেজের প্রভাষক ও জাতীয়করণকৃত কলেজ শিক্ষক পরিষদ (জাকশিপ) এর কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক মোহাম্মদ শামীম উদ্দিন, প্রভাষক অর্জুন নাথ, প্রভাষক সানু মারমা, প্রভাষক জয় প্রভা চাকমা, প্রভাষক কামরুজ্জামান, প্রভাষক কামরুল হাসান, প্রভাষক সাবেরা সুলতানা, প্রভাষক মোজ্জাম্মেল হক এবং প্রভাষক জিতু বড়ুয়া।


শিক্ষা |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions