শনিবার | ১৭ নভেম্বর, ২০১৮

বান্দরবানের নবীন প্রবীন শিল্পীদের মিলন মেলা

প্রকাশঃ ০১ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:১২:২৩ | আপডেটঃ ১৭ নভেম্বর, ২০১৮ ০৭:৫০:১৪  |  ২৫২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ শিল্পের সৌরভে গৌরবে ” এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবানের নবীন প্রবীন শিল্পীদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় বান্দরবান ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইনিস্টিটিউটের মিলনায়তনে এই মিলন মেলা অনুষ্ঠিত হয়।

মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মঙ্গল প্রদীপ প্রজ্জলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সুচনা করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ দাউদুল ইসলাম,পুলিশ সুপার মো: জাকির হোসেন মজুমদার,পৌর মেয়র মোঃ ইসলাম বেবীসহ বান্দরবানের বিভিন্ন সরকারি বেসরকারী কর্মকর্তা ও জেলা উপজেলার বিভিন্ন পর্যায়ের কয়েক শতাধিক সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও শিল্পীরা অংশ নেয় ।

নবীন প্রবীন মিলনমেলা অনুষ্ঠানে জেলার ২০জন প্রয়াত সাংস্কৃতিক সংগঠককে স্বরণ করে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং বান্দরবান জেলার সাংস্কৃতিক ব্যক্তিত্ব দিপ্তী কুমার বড়–য়াকে সম্মাননা স্মারক প্রদান করা হয় ।

নবীন প্রবীন শিল্পীদের এই মিলন মেলায় পার্বত্য চট্টগ্রামের ১১টি নৃগোষ্ঠীর সাংস্কৃতিক কর্মীর পাশাপাশি বাঙ্গালীদের বিভিন্ন মনোরম পরিবেশনা উপস্থিত দর্শকের মাতিয়ে রাখে ,আর এই ধরণের জঁমকালো অনুষ্টানের মধ্য দিয়ে প্রবীনদের সম্মাননা প্রদানের পাশাপাশি নবীনদের উৎসাহ প্রদান করা হয়।

শিল্প সাহিত্য ও সংস্কৃতি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions