শনিবার | ১৭ নভেম্বর, ২০১৮

রুমায় বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন বীর বাহাদুর

প্রকাশঃ ২৫ অগাস্ট, ২০১৮ ০৩:৫৪:৩৭ | আপডেটঃ ১৫ নভেম্বর, ২০১৮ ১০:১৫:০৯  |  ২৬৪
কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড,পার্বত্য  জেলা পরিষদ ও জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের ৩কোটি ২১লক্ষ টাকা ব্যয়ে ৮টি প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উন্নয়ন কাজের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মোঃশফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, উপজেলা চেয়ারম্যান অংথোয়ই চিং, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো: ইয়াছির আরাফাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামসুল আলমসহ বিভিন্ন অফিসের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা এসময় উপস্থিত ছিলেন।
প্রকল্পগুলো হচ্ছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে রুমা উপজাতীয় আবাসিক উচ্চ বিদ্যালয়ের ছাত্রী হোস্টেল নির্মাণ ৯০ লক্ষ টাকা, রুমা পাইলট পাড়ায় জামে মসজিদ নির্মাণ ৩১লক্ষ টাকা, রুমা উপজেলা পরিষদ মসজিদ নির্মাণ ৪০লক্ষ টাকা, পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে মুনলাই পাড়া কমিউনিটি সেন্টার নির্মাণ ১০লক্ষ টাকা, বম কমিউনিটি সেন্টার সংস্কার ২০লক্ষ টাকা, রুমা বাজার ঘাট সিড়ি নির্মাণ ১৫লক্ষ টাকা, রুমা থানা মসজিদ নির্মাণ ১৫লক্ষ টাকা ও জনস্বাস্থ্য প্রকৌশলী বিভাগের ১কোটি টাকা ব্যায়ে পানি শোধনাগার।

এসময় পাইন্দু ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠানে এলজিএইচপি ও কাবিটা প্রকল্পের আওতায় সোলার, জেনারেটর, টিন ও নগদ টাকা বিতরণ করা হয়।

উন্নয়ন খবর |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions