শনিবার | ১৭ নভেম্বর, ২০১৮

ঈদ উল আযহাতে পর্যটকে মুখরিত বান্দরবানের পর্যটন স্পট

প্রকাশঃ ২৩ অগাস্ট, ২০১৮ ০৩:৪৫:৩৭ | আপডেটঃ ১৭ নভেম্বর, ২০১৮ ১০:০৯:৪৮  |  ৩৮৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ঈদের ছুটিতে পর্যটকের ভিড়ে মুখরিত হয়ে ওঠেছে পার্বত্য জেলা বান্দরবান। সবুজ পাহাড় আর নীল আকাশ দেখতে প্রকৃতি প্রেমী মানুষের ঢল নেমেছে পাহাড় ঘেরা বান্দরবানের বিভিন্ন পর্যটন কেন্দ্রে । প্রতিবারের মত এবারে ও ঈদুল আযহা উপলক্ষে জেলা শহরের পর্যটনকেন্দ্র মেঘলা, নীলাচল, শৈলপ্রপাত, চিম্বুক, নীলগিরিসহ বিভিন্ন পর্যটন কেন্দ্রগুলোতে পর্যটকের ভীড়ে মুখরিত হয়ে ওঠেছে। ঈদের ছুটিকে ঘিরে দেশের নানান প্রান্তের পর্যটকের কোলাহলে এখন পর্যটনস্পটগুলো মুখরিত।

ঢাকা থেকে বান্দরবানে বেড়াতে আসা পর্যটক জামাল হোসেন জানান,প্রতিবারের মত এবারে বান্দরবানে বেড়াতে আসলাম। আমি প্রতিবছরই বান্দরবান আসি আর ঈদের ছুটিতে পরিবার পরিজন নিয়ে আসলাম।আমার বান্দরবান বেশ ভালো লাগে,আর আশা করি আগামীতে ও ঈদের বন্ধগুলো পার্বত্য জেলা বান্দরবানে কাটাবো।

চট্টগ্রামের নাজিরহাট থেকে বান্দরবানের পর্যটনকেন্দ্র নীলাচলে বেড়াতে আসা জাহিদ হোসেন জানান,বান্দরবান খুব সুন্দর । আমি এইবারেই প্রথম বন্ধের ছুটিতে বান্দরবান আসলাম বেশ মজা পাচ্ছি।

দুর্গম পার্বত্য জেলা হলে ও অন্যান্য জেলার চেয়ে এই জেলার নিরাপত্তায় ব্যাবস্থা অনেকটাই ভালো, আর ঈদ উপলক্ষে জেলায় আগত সকল পর্যটকদের নিরাপত্তা দিতে পুলিশের পক্ষ থেকে নেওয়া হয়েছে আরো বাড়তি সর্তকতা।

ট্যুরিস্ট পুলিশ, বান্দরবান জোন এর উপ-পরিদর্শক উত্তম কুমার দে জানান, ঈদ ও বিভিন্ন সরকারি বন্ধে এখন পর্যটকে ভরপূর থাকে পার্বত্য জেলা বান্দরবান , আর তাই পর্যটকদের বাড়তি নিরাপত্তার কথা চিন্তা করেই আমরা বিভিন্ন পর্যটনকেন্দ্রে নিরাপত্তা নিশ্চিত করার কাজ করে যাচ্ছি ।

বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার বলেন,বান্দরবান একটি সম্প্রীতির জেলা,এখানে বিভিন্ন জাতিসত্বার বসবাস। বান্দরবান একটি পর্যটন সমৃদ্ধ জেলা। এই জেলাতে বিভিন্ন সময়েই পর্যটকের আনাগোনা থাকেই আর পর্যটকদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ প্রশাসন কাজ করে যাচ্ছে।

পর্যটন |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions