শুক্রবার | ১৯ এপ্রিল, ২০১৯
রাঙামাটিতে

মুক্তিযোদ্ধা গোল্ডকাপ’র উন্মুক্ত ফুটবল টুর্নামেন্ট শুরু

প্রকাশঃ ২০ অগাস্ট, ২০১৮ ১০:২৬:৪৪ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০১৯ ০৪:০৩:২০  |  ৪৮০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে ও সন্ত্রাস জঙ্গীবাদ এবং মাদককে না বলুন এ শ্লোাগানকে সামেনে রেখে রাঙামাটিতে মুক্তিযোদ্ধা গোল্ডকাপ-২০১৮’র উন্মুক্ত মিনি গ্যাপ ফুটবল টুনামেন্টর শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বিকাল ৪টায় রাঙামাটি স্বর্ণটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী এ ফুটবল টুর্নামেন্টর উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী। এছাড়াও জেলা যুব দলের সাধারন সম্পাদক আবু সাদাৎ সায়েম, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, সহ-সভাপতি শাহাদাত হোসেন উজ্জ্বল, সাবেক ছাত্রনেতা সুজন বড়–য়া, রাঙামাটি প্রতিভাস ক্লাবের প্রতিনিধি মোঃ ইকবাল করিম, এ্যাডভোকেট জাহিদুল ইসলাম জাহিদ, চিরাই কাঠ ব্যবসায়ী মোঃ জসিম উদ্দিন, হাসমত আলী, হেলাল উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় বক্তারা, মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে মুক্তিযোদ্ধা গোল্ডকাপ-২০১৮’র উন্মুক্ত মিনি গ্যাপ ফুটবল টুর্নামেন্টের সাফল্য কামনা করে বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা,শরীর চর্চা মানুষকে কর্মক্ষম করে তোলে, আত্মবিশ্বাসী করে সমাজের সুনাগরিক হিসাবে প্রতিষ্ঠা করতে ব্যাপক ভূমিকা রাখে।

একজন কর্মক্ষম ও আত্মবিশ্বাসী মানুষ খেলাধুলা করলে আমাদের যুব সমাজ মাদক ও জঙ্গিবাদ হতে বিরত থাকবে। বিশ্বে জনপ্রিয় খেলা ফুটবল। খেলাধুলা করলে সবার শরীর ও মন ভালো থাকবে। তাই বক্তারা সকল তরুন-তরুনীকে খেলা-ধুলায়ও মনোযোগ দেওয়ার আহ্বান জানান।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions