শনিবার | ২২ সেপ্টেম্বর, ২০১৮

বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালন

প্রকাশঃ ১৬ অগাস্ট, ২০১৮ ০২:২৯:৫২ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:৫৭:০০  |  ১২৯
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও  জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও শোক র‌্যালী বের করা হয়। শোক দিবস উপলক্ষে বুধবার  সকালে আওয়ামীলীগের কার্যালয়ে কালো পতাকা উত্তোলন, জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত ভাবে উত্তোলন করা হয়।

এরপর জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আ’লীগের উদ্যোগে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।বিকাল ৪টায় দলীয় কার্যালয়ে সকল সংগঠনের নেতৃবৃন্দের অংশ গ্রহণের মধ্যে দিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে ওসাধারণ সম্পাদক আলী হোসেনের সঞ্চালনায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের  সহ-সভাপতি রুহল আমিন। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর শুক্কুর মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন আল মামুন, সাংগঠনিক সম্পাদক হাফেজ আহমেদ, পৌর আ’লীগ সভাপতি জমির হোসেন, সাধারণ সম্পাদক মনছুর আলী, উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি নুরে আলম খোকন, উপজেলা মহিলা আ’লীগ সভাপতি হাছিনা ইসলাম, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জগৎ দাশ, উপজেলা শ্রমিকলীগ সভাপতি মো. রফিক আলী, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল আজিজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি এমরান হোসেন পৌর ছাত্রলীগের আহবায়ক মোরশেদ আলম এবং কাচালং ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions