বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

বান্দরবানে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৯ লক্ষ টাকা জরিমানা
২৭ জানুয়ারী, ২০২১ ১০:৫৬:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নে অবৈধভাবে গড়া ওঠা ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে ।

শান্তিনগরের শিশুরা পেল নতুন পাঠশালা
২৭ জানুয়ারী, ২০২১ ১০:৫৪:৪৮

সিএইচটি টুডে ডট কম, লংগদু ( রাঙামাটি)। রাঙামাটির লংগদু উপজেলার ৩নং গুলশাখালী ইউনিয়নের আওতাধীন শান্তি নগর নামক পাহাড়ী গ্রাম। এটি একটি দুর্গম, দূরবর্তী ও পাহাড়ি অধ্যুষিত গ্রাম। দূর্গমতার কারণে শুধু শান্তিনগর গ্রামই নয় এর আশপাশের আরো পাঁচটি পাহাড়ি পাড়ায়

রাঙামাটি পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ
২৭ জানুয়ারী, ২০২১ ০৬:৪১:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চতুর্থধাপে অনুষ্ঠিতব্য রাঙামাটি পৌরসভা নির্বাচনে আজ বুধবার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়। সকালে জেলা রিটানিং অফিসারের কার্যালয়ে সহকারি রিটানিং অফিসার জাহিদুল ইসলাম প্রতীক বরাদ্দ দেন।

বান্দরবানে অগ্নি নির্বাপক যন্ত্র ব্যবহারে লক্ষ্যে ভ্রাম্যমান আদালতের অভিযান
২৭ জানুয়ারী, ২০২১ ০১:১৬:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জনসাধারণকে অগ্নিকান্ড থেকে সুরক্ষা প্রদান ও অগ্নিকান্ড থেকে মালামাল রক্ষা করতে অগ্নি নির্বাপক যন্ত্র ব্যবহারের প্রতি আগ্রহী করতে বান্দরবানে জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

বান্দরবানে আইনজীবীদের মাঝে মাস্ক বিতরণ
২৭ জানুয়ারী, ২০২১ ০১:১৪:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ মাস্ক ব্যবহার করুন নিজে বাঁচুন, অন্যকে বাচঁতে সহযোগিতা করুন ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মহামারি করোনা ভাইরাস থেকে বাচঁতে বান্দরবান জেলার আইনজীবীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions