শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটি-খাগড়াছড়ি সড়কে যান চলাচল শুরু হচ্ছে কাল
২৪ জানুয়ারী, ২০২১ ০৮:৪৯:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। টানা ১৩ দিন বন্ধ থাকার পর কাল সোমবার থেকে রাঙামাটি-খাগড়াছড়ি সড়কে যানবাহন চলাচল শুরু হচ্ছে। ভেঙে পড়া বেইলি ব্রিজের পাশেই সেনাবাহিনী ২০ ইসিবি নতুন বিকল্প সড়ক ও বেইলি ব্রিজ স্থাপন করেছে। এতে জনমনে স্বস্তি ফিরছে। সাময়িক স্থবির হয়ে পড়া সাধারণের জীবনযাত্রা, ব্যবসা বাণিজ্য ও মালামাল পরিবহন স্বাভাবিক হওয়ায় উন্নয়ন কাজে আবারো গতি ফিরছে।

খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫
২৪ জানুয়ারী, ২০২১ ০৫:৩৩:৩১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও অন্তত ৫ জন আহত হয়েছে। রোববার সকালে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের মানিকছড়ি ওসমানপল্লী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে আব্দুল সাত্তার নামে একজন নিহত হয়। নিহত আব্দুল সাত্তার মানিকছড়ি সদর গুচ্ছগ্রামের রফিক মিয়ার ছেলে। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছে। আহতরা সবাই মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

আলীকদমে বন্যহাতির আক্রমনে নিহত ২ ,আহত ১
২৪ জানুয়ারী, ২০২১ ০৫:৩১:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদম উপজেলায় বন্যহাতির আক্রমনে দুই যুবক নিহত ও একজন আহত হয়েছে। ২৪ জানুয়ারী (রবিবার) রাত ১টায় আলীকদমের ২নং চৈক্ষ্যং ইউনিয়নের কোনাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

রাউজান থেকে রাঙামাটি পর্যন্ত চার লেন সড়ক নির্মাণ করা হবে : দীপংকর তালুকদার এমপি
২৪ জানুয়ারী, ২০২১ ১২:৪৯:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। খুব শীঘ্রই রাউজান থেকে রাঙামাটি পর্যন্ত চার লেন সড়ক নির্মাণ করা হবে ঘোষণা দিয়ে খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি বলেছেন, রাঙামাটি পর্যটন নগরী। পর্যটন নগরীতে

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions