শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

হেডম্যান কারবারীদের আরো দায়িত্বশীল হতে হবে : পার্বত্যমন্ত্রী
২৩ জানুয়ারী, ২০২১ ১১:৫৬:৩৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, হেডম্যান কারবারীদের আরো দায়িত্বশীল হতে হবে,নিজ নিজ মৌজার দায়িত্ব সঠিকভাবে পালন করার পাশাপাশি এলাকার উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে হবে হেডম্যান কারবারীদের।


লংগদুতে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৩৪ ভূমিহীন পরিবার
২৩ জানুয়ারী, ২০২১ ১১:৫৪:০৬

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদু উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে  প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা'র দেওয়া ঘর উপহার পেলেন ৩৪ জন ভূমিহীন ও দুঃস্থ পরিবার।

বান্দরবানে ৩৩৯টি ঘর পেল ভূমি-গৃহহীন পরিবার
২৩ জানুয়ারী, ২০২১ ০৪:৪৪:৪৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে প্রথম পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহার ৩৩৯টি ঘর পেল ভূমি ও গৃহহীন পরিবার। শনিবার (২৩ জানুয়ারি) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গৃহহীনদের মধ্যে এ ঘরগুলোর হস্তান্তর প্রক্রিয়ার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাঙামাটিতে প্রথম ধাপে গৃহহীন ভুমিহীন ২৬৮টি পরিবারের মাঝে ঘর হস্তান্তর
২৩ জানুয়ারী, ২০২১ ০৪:৪৩:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলায় প্রথম ধাপে ৭ উপজেলায় ২৬৮টি ঘর নির্মাণ শেষে পরিবারগুলোর মাঝে চাবি হস্তান্তর করেছে রাঙামাটি জেলা প্রশাসন। শনিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে ঘরের চাবি হস্তান্তর কার্যক্রম উদ্বোধনের পর রাঙামাটি

বান্দরবানে করোনায় মোট আক্রান্ত ৯০০জন
২৩ জানুয়ারী, ২০২১ ০৪:৪২:২১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ১জন , নতুন আক্রান্ত ১জনই বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

গুইমারায় দরিদ্রদের শীতের উষ্ণতা ছড়ালেন মংসুইপ্রু চৌধুরী অপু
২৩ জানুয়ারী, ২০২১ ১২:৩০:০০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু গুইমারা এলাকার এতিম শিক্ষার্থী ও দরিদ্রদের হাতে কম্বল তুলে দিয়ে শীতের উষ্ণতা ছড়িয়েছেন। শুক্রবার গুইমারা উপজেলার জালিয়াপাড়া দারুল উলুম এতিমখানা ও মাদ্রাসা,  হাতিমূড়া মাদ্রাসা এবং সিন্দুকছড়ি ইউনিয়নের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন।

রাঙামাটি জার্নালিস্ট এসোশিয়নের নেতৃত্বে বিজয় ও কায়েস
২৩ জানুয়ারী, ২০২১ ১২:২৭:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জার্নালিস্ট এসোশিয়ন (আরজেএ)'র বর্তমান সভাপতি দেশ টেলিভিশন ও দৈনিক আজাদী'র রাঙামাটি জেলা প্রতিনিধি বিজয় ধর কে পুনারায় সভাপতি ও ৭১ টেলিভিশনের রাঙামাটি জেলা প্রতিনিধি উচিংছা রাখাইন কায়েসকে সাধারণ

নতুন সাজে সজ্জিত হচ্ছে নাইক্ষংছড়ি উপবন পর্যটন কেন্দ্র
২৩ জানুয়ারী, ২০২১ ১২:১৮:৪৫

কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পর্যটন জেলা বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার উপবন পর্যটন কেন্দ্র। প্রতিদিন এখানে পর্যটকদের আগমন ঘটলে ও এবার কর্তৃপক্ষ পর্যটকদের বাড়তি বিনোদনের জন্য তৈরি করছে নানান স্থাপনা,আর শৈল্পিক এই নতুনত্বে আসবে আরো অসংখ্য পর্যটক এবং বাড়তি বিনোদনের পাশাপাশি ভ্রমনে আরো বাড়তি আনন্দ উপভোগ করতে পারবে পর্যটকরা এমনটাই বলছে কর্তৃপক্ষ।

খাগড়াছড়ি সদরের দুর্গম নাথা পাড়ার শিশুদের হাতে বই পৌঁছে দিলেন খোকনেশ্বর ত্রিপুরা
২৩ জানুয়ারী, ২০২১ ১২:১৬:৩১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদর উপজেলার গোলাবাড়ি ইউনিয়নের সবচেয়ে পিছিয়েপড়া জনপদ নাথাপাড়া। এলাকার সব মানুষের জীবিকা হয় জুম নইলে দিনমজুরী। চলাচলে পথ উঁচুনিচু পাহাড়-টিলা আর পাহাড়ি ঝরনাই। সে জনপদে কচিৎ কোন সহৃদয়বান

বান্দরবানে ঘর পাচ্ছে ভূমি-গৃহহীন পরিবার
২৩ জানুয়ারী, ২০২১ ১২:১৫:০৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে প্রথম পর্যায়ে ৩৩৯টি ঘর পাচ্ছে ভূমি ও গৃহহীন পরিবার। শনিবার (২৩ জানুয়ারি) ভিডিও কনফারেন্সের মাধ্যমে গৃহহীনদের মধ্যে এ ঘরগুলোর হস্তান্তর প্রক্রিয়ার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions