বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

বান্দরবানে এশিয়ান টেলিভিশনের বর্ষপূর্তি পালন
১৮ জানুয়ারী, ২০২১ ১০:৩৩:০২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলা বান্দরবানে ব্যতিক্রমীভাবে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (১৮ জানুয়ারী) সকালে শহরের হাফেজিয়া এতিমখানার অসহায়, গরীব শিশুদের মাঝে শীতবস্ত্র, মাস্ক বিতরন ও আলোচনা সভার আয়োজন করা হয়। পরে এতিম শিশুদের সঙ্গে নিয়ে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন অতিথিবৃন্দ।

সামাজিক অনুষ্ঠান আর পর্যটকের আসা যাওয়া কারণে করোনা সংক্রামন বাড়ছে
১৮ জানুয়ারী, ২০২১ ০৭:১৯:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর মাসিক সভা সোমবার (১৮ জানুয়ারি) সকালে পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী।

পানছড়িতে কৃষি জমির টপসয়েল কাটায় ২ লক্ষ টাকা জরিমানা
১৮ জানুয়ারী, ২০২১ ০৭:১৭:৩২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পানছড়িতে ইটভাটার জন্য অবৈধভাবে কৃষি জমির টপসয়েল  কাটায় ভাটা মালিককে ২ লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রাঙামাটিতে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
১৮ জানুয়ারী, ২০২১ ০৫:০০:০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। তথ্য প্রযুক্তির সদ্ব্যবহার : আসক্তি রোধ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাঙামাটিতে দিনব্যাপী  ৪২ তম  জাতীয়  বিজ্ঞান  ও  প্রযুক্তি  সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে জেলা প্রশাসনের মাঠ প্রাঙ্গনে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন করা হয়।

দরিদ্র রোগীর চিকিৎসা সহায়তায় দিলো দীঘিনালা সেনা জোন
১৮ জানুয়ারী, ২০২১ ০৪:৫৮:২৬

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির দীঘিনালায় দরিদ্র রোগীর চিকিৎসা সহায়তায় নগদ অনুদান প্রদান করেছে সেনাবাহিনীর দীঘিনালা জোন।

২ প্রতিবন্ধী সন্তান, বৃদ্ধ মা এবং অসুস্থ্য স্ত্রীকে নিয়ে মানবেতর জীবন কাটাচ্ছে উত্তম দাশ মনু
১৮ জানুয়ারী, ২০২১ ০৩:০৬:৪৫

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জেলার বাঘাইছড়ি পৌরসভার ৫নং ওয়ার্ডের  কাচালং বৈদ্য কলোনি এলাকার গরীব ও দরিদ্রপীড়িত উত্তম দাশ(৪৫) প্রকাশ মনু প্রতিবন্ধী সন্তানসহ অসুস্থ্য মা ও  স্ত্রীকে নিয়ে মানবেতর দিনযাপন করছেন।

বিলাইছড়িতে একনলা বন্দুকসহ ৭জনকে আটক করেছে যৌথবাহিনী
১৮ জানুয়ারী, ২০২১ ০৩:০৪:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বিলাইছড়িতে অস্ত্র ও গোলাবারুদসহ সহ ৭জনকে আটক করেছে যৌথবাহিনী। রোববার রাত সাড়ে ১০টার সময় তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে বিলাইছড়ি থানা পুলিশ।


FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions