মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

রাঙামাটিতে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
২৭ অক্টোবর, ২০২০ ১২:০৩:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী রাঙামাটিতে পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকাল ৪টায় পৌরসভা চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়।

বান্দরবানে যুব সমাবেশ অনুষ্ঠিত
২৭ অক্টোবর, ২০২০ ১২:০০:৩৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “আসুন সবাই মিলে রুখে দাঁড়ায়, আওয়াজ তুলি, নারী ও শিশু ধর্ষণসহ সকল নির্যাতন বন্ধে অঙ্গীকার বদ্ধ হই”এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাইয়ে মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয় করায় জরিমানা
২৭ অক্টোবর, ২০২০ ১১:৫৮:৫৩

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ে মেয়াদোত্তীর্ণ পণ্য ও ফ্রিজে রেখে পালক সহ আস্ত মুরগী বিক্রয়ের অপরাধে ৩দোকানীকে জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুনতাসির জাহান।

"প্রিয় রাঙামাটি"র করোনা সচেতনতা মূলক কর্মসূচি অব্যাহত
২৭ অক্টোবর, ২০২০ ১১:৫৪:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। "আর নয় করোনা ভয়, থাকবো সচেতন করবো জয়"  এই শ্লোগানে রাঙামাটির অন্যতম সামাজিক সংগঠন "প্রিয় রাঙামাটি"  মঙ্গলবার  রাঙামাটি সদরের কেন্দ্রীয়  শিশু পার্কের সম্মুখে এক সচেতনতামূলক কর্মসূচী পালন করে।

৭১ টেলিভিশনসহ বিভিন্ন গনমাধ্যমের বিরুদ্ধে অপপ্রচার ষড়যন্ত্রের প্রতিবাদে রাঙামাটিতে মানবন্ধন
২৭ অক্টোবর, ২০২০ ০৫:৩৭:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ৭১ টেলিভিশনসহ বিভিন্ন গনমাধ্যমের বিরুদ্ধে অপপ্রচার ষড়যন্ত্রের প্রতিবাদে আজ মঙ্গলবার রাঙামাটিতে কর্মরত গণমাধ্যম কমীরা মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

পাহাড়ের মানুষের দৌঁড় গোড়ায় উন্নয়নের সুফল পৌঁছে দিচ্ছে বর্তমান সরকার : পার্বত্যমন্ত্রী
২৭ অক্টোবর, ২০২০ ০৫:৩৩:১২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য এলাকার মানুষের দৌঁড় গোড়ায় উন্নয়নের সুফল পৌঁছে দিচ্ছে আওয়ামীলীগ সরকার এমনটাই মন্তব্য করেছে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। তিনি আরো বলেন,পার্বত্য এলাকা আজ উন্নয়নের জোয়ারে ভাসছে, বাংলাদেশ সরকারের

কাউখালীতে অস্ত্রসহ তিন সন্ত্রাসী আটক
২৭ অক্টোবর, ২০২০ ০৫:৩১:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নের দূর্গম উত্তর মাঝেরপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ জন সন্ত্রাসীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। সোমবার ভোর রাতে এ ঘটনা ঘটে।

কাপ্তাই হ্রদে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শারদীয়া দূর্গোৎসবের সমাপ্তি
২৭ অক্টোবর, ২০২০ ০৫:২৯:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কাপ্তাই হ্রদে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে রাঙামাটিতে শেষ হয়েছে সনাতনী হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গোৎসব। ভক্তকুলকে কাঁদিয়ে মর্ত্যে থেকে প্রস্থান করলেন জগতের দূর্গতি নাশিনী দেবী দূর্গা। করোনা পরিস্থতির কারনে সরকারি সিদ্ধান্ত এবং

বিজয়া দশমী উপলক্ষে রাঙামাটিতে গুর্খা সম্প্রদায়ের টিকা লাগানো উৎসব
২৭ অক্টোবর, ২০২০ ০৫:২৭:৩৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। শারদীয় দূর্গাপূজা বিজয়া দশমী উপলক্ষে রাঙামাটিতে বসবাসরত গুর্খা সম্প্রদায়ের টিকা লাগানো (বড়রা ছোটদেরকে আর্শিবাদ দেওয়া) উৎসব অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ অক্টোবর) সকালে দশমীর অঞ্জলী প্রদান শেষে গুর্খা সম্প্রদায়ের বাড়িতে বাড়িতে এই উৎসব চলে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions