বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

বান্দরবান জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে স্থাপিত হলো এলইডি স্ক্রিন
১৭ অক্টোবর, ২০২০ ১২:২৩:৪১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা সদরের বাসিন্দাদের তথ্যপ্রযুক্তির বিভিন্ন সংবাদ জানানোর পাশাপাশি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড প্রকাশের লক্ষ্যে বান্দরবান জেলা সদরের আওয়ামীলীগ কার্যালয়ের সামনে স্থাপন করা হয়েছে এক এলইডি স্ক্রিনের।

কাপ্তাইয়ে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন দীংপকর তালুকদার এমপি
১৭ অক্টোবর, ২০২০ ০৬:২১:১৯

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়নে ৫কোটি ২লক্ষ ৭৫হাজার টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি সাংসদ দীপংকর তালুকদার এমপি।

কাল রোববার রাঙামাটি আসছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
১৭ অক্টোবর, ২০২০ ০৫:৩৭:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কাল রোববার রাঙামাটি আসবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শেখ রাসেল স্মৃতি নৌকাবাইচ প্রতিযোগিতায় প্রধান

প্রাণ ফিরছে রাঙামাটির পর্যটনে
১৭ অক্টোবর, ২০২০ ০৫:১২:২৯

জিয়াউর রহমান জুয়েল, রাঙামাটি। বৈশ্বিক মহামারি করোনা বিপর্যয় থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে রাঙামাটির পর্যটন ব্যবসা। মৌসুমের শুরুতেই পর্যটকের আগমন ঘটছে উল্লেখযোগ্য হারে। তাই প্রাণ ফিরছে পর্যটনে। পর্যটকদের আগমন ঘিরে নিরাপদ ভ্রমণ ও নিরাপত্তা নিশ্চিতসহ

রাঙামাটিতে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশিং বিট সমাবেশ অনুষ্ঠিত
১৭ অক্টোবর, ২০২০ ০৫:১০:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে দেশের অন্যান্য স্থানের ন্যায় রাঙামাটিতে  সমাবেশ করেছে রাঙামাটি জেলা পুলিশ।

খাগড়াছড়িতে অস্ত্রসহ ইউপিডিএফ'র এক চাঁদাবাজ আটক
১৭ অক্টোবর, ২০২০ ০৪:৪৭:০২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে অস্ত্র, নগদ টাকা ও পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর সাংগঠনিক নথিপত্র সহ কংজ মারমা(২৪) নামে এক যুবককে আটক করেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

রাঙামাটির ঘাগড়ায় ট্রাক সিএনজি অটোরিক্সা সংঘর্ষে ১জন নিহত ও আহত ৪
১৭ অক্টোবর, ২০২০ ০৪:৪৫:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি চট্টগ্রাম সড়কের ঘাগড়া বাজারের কিয়াংচড়া এলাকায় ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত হয় এবং ৪ জন আহত হয়। নিহত চালকের নাম- মোঃ কালাম বলে জানা যায়।

ধর্ষক আলমগীরকে দল থেকে বহিস্কার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত
১৭ অক্টোবর, ২০২০ ০৪:৪৩:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বরকলের ভূষণছড়া এলাকায় বিয়ের প্রলোভন দেখিয়ে দিনের দিন ধর্ষণ করার অভিযোগে গ্রেফতারকৃত আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য আলমগীরকে দল থেকে বহিস্কারের দাবিতে মানববন্ধন করেছে বরকল উপজেলার জনসাধারণ।

বান্দরবানে নতুন করে ২জনসহ মোট আক্রান্ত ৭৯৩জন
১৭ অক্টোবর, ২০২০ ০৪:৪২:০৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হলো আরো ২জন। নতুন আক্রান্তদের ২জনই বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions