শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

৯নং ওয়ার্ডে ছাত্রলীগের উদ্যোগে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন
০৮ অগাস্ট, ২০২০ ০১:১১:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা জেলা ছাত্রলীগের উদ্যোগে শহরের ৯ নং ওয়ার্ডস্থ, কলেজ গেইট এলাকার হোটেল মোটেল জর্জের সম্মেলন কক্ষে অনুষ্টিত হয়।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল
০৮ অগাস্ট, ২০২০ ০৮:৪৭:১২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সহধর্মিণী ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা  ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গমাতা ফজিলাতুন্নেছার ৯০তম জন্মবার্ষিকীতে ছাত্রলীগের দোয়া মাহফিল
০৮ অগাস্ট, ২০২০ ০৮:৪০:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব এর ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে রাঙামাটি জেলা ছাত্রলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল আজ বাদে আসর বনরুপা জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে জেলা প্রশাসনের আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরন
০৮ অগাস্ট, ২০২০ ০৬:২৬:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে মিলাদ, আলোচনা সভা ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়েছে।  

বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন বিতরন
০৮ অগাস্ট, ২০২০ ০৬:২৪:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। " বঙ্গমাতার ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক" এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে দরিদ্র, অসহায় ও দুঃস্থ মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

গরীব ও বেকার মহিলাদের সেলাই মেশিন দিলো জেলা পরিষদ
০৮ অগাস্ট, ২০২০ ০৬:২২:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ শনিবার (০৮ আগস্ট) সকালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা এর ৯০তম জন্মদিন উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে রাঙামাটি পার্বত্য জেলার সংসদ সদস্য দীপংকর তালুকদার রাঙামাটির সদর উপজেলার ৬টি ইউনিয়ন ও

আল আমিন মাদ্রাসায় চট্টগ্রাম ইসলামি আরবী বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের মত বিনিময়
০৮ অগাস্ট, ২০২০ ০৬:২০:৩৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি আল আমিন ইসলামিয়া ফাজিল মডেল মাদ্রাসার গর্ভণিং বডি ও শিক্ষকদের সাথে মতবিনিময় করেছেন চট্টগ্রাম ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহাম্মদ আহসান উল্লাহ।

বান্দরবানে নতুন করে ৭জনসহ মোট আক্রান্ত ৫৯৩জন
০৮ অগাস্ট, ২০২০ ০৬:১৬:১৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ৭জন নতুন  করোনা রোগী সনাক্ত হয়েছে। সনাক্তদের মধ্যে ৩ জন বান্দরবান সদর,১জন রোয়াংছড়ি ও ৩জন লামা উপজেলার বাসিন্দা। নতুন সনাক্তদের হাসপাতালের আইসোলেশানে নেওয়ার ব্যবস্থা করছে বান্দরবানের স্বাস্থ্য বিভাগ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions