শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি উম্মোচন
০৬ অগাস্ট, ২০২০ ১১:৫৩:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতি উম্মোচন করা হয়েছে।

রাঙামাটিতে নতুন করে ২০জনসহ আক্রান্তের সংখ্যা ৬৭৭জন, সুস্থ্য ৫৬২জন
০৬ অগাস্ট, ২০২০ ০৭:৩৯:৫৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বৃহস্পতিবার সকালে আসা রিপোর্টে নতুন করে ২০জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৬৭৭ জনে দাঁড়িয়েছে। সকালে সিভাসু থেকে আসা  ৫৭টি  রিপোর্টের মধ্যে ২০জনের পজেটিভ আসে।  বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

বান্দরবানে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ
০৬ অগাস্ট, ২০২০ ০৭:২৭:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে কর্তব্যরত সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

রাঙামাটিতে পিসিআর ল্যাবের উদ্বোধন, জেনারেল হাসপাতাল পেলো নতুন এ্যাম্বুলেন্স
০৬ অগাস্ট, ২০২০ ০৪:২৭:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে পিসিআর ল্যাব উদ্বোধন করা হয়েছে।  এ ল্যাবের প্রতিদিন ১শজনের নমুনা পরীক্ষা করা সম্ভব হবে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় এ ল্যাবের উদ্বোধন করেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চলের চেয়ারম্যান ও সিনিয়র সচিব পবন চৌধুরী।

বান্দরবানে নতুন করে ১৯জনসহ মোট আক্রান্ত ৫৮২
০৬ অগাস্ট, ২০২০ ০৪:২৫:৪৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  গেল ২৪ ঘন্টায় বান্দরবানে ১৯জন করোনা রোগী সনাক্ত হয়েছে। সনাক্তদের মধ্যে বান্দরবান সদরেই ১৯ জন রয়েছেন। নতুন সনাক্তদের হাসপাতালের আইসোলেশানে নেওয়ার ব্যবস্থা করছে বান্দরবানের স্বাস্থ্য বিভাগ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions