শুক্রবার | ২২ জানুয়ারী, ২০২১

রাঙামাটিতে নতুন করে ৩১জনসহ আক্রান্তের সংখ্যা ৬৫১জন, সুস্থ্য ৪৫৫জন
৩১ জুলাই, ২০২০ ০৩:২৯:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। শুক্রবার সকালে আসা রিপোর্টে নতুন করে ৩১জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৬৫১ জনে দাঁড়িয়েছে। সকালে বিআইটিআইডি থেকে আসা  ৭৫টি  রিপোর্টের মধ্যে ৩১জনের পজেটিভ আসে।  বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

বান্দরবানে যুবলীগ নেতা রানার উপর সন্ত্রাসী হামলা, শাস্তি দাবি
৩১ জুলাই, ২০২০ ০৩:১৪:৪৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান শহর শাখা যুবলীগের উপ প্রচার সম্পাদক রানা চৌধুরী’র উপর সন্ত্রাসীদের হামলার ঘটনা ঘটেছে।

লংগদুবাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছে উপজেলা আওয়ামীলীগ
৩১ জুলাই, ২০২০ ০৩:১০:৫৩

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদু উপজেলার সর্বস্তরের জনসাধারন সহ সকল মুসলিম উম্মাহ'কে পবিত্র ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন লংগদু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার ও সাধারণ সম্পাদক  বাবুল দাশ বাবু।

খাগড়াছড়িতে ঈদুল আযহার জামাত সকাল ৮ টায়
৩১ জুলাই, ২০২০ ০৩:০৬:৪৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ঈদুল আযহার জামাত সকাল ৮ টায় অনুষ্ঠিত হবে। সরকারি স্বাস্থ্যবিধি মেনে স্ব স্ব এলাকার মসজিদে এবারও ঈদ আযহার জামাত অনুষ্ঠিত হবে।

বান্দরবানে নতুন করে ২জনসহ মোট আক্রান্ত ৫৪২ জন
৩১ জুলাই, ২০২০ ০৩:০৩:১৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানে গেল ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছে ২জন। নতুন আক্রান্তদের মধ্যে ২জন বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

গুলশাখালী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালন
৩১ জুলাই, ২০২০ ০৩:০১:৪৭

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে পরিবেশ বিপর্যয় ও প্রাকৃতিক দুর্যোগ থেকে প্রকৃতিকে রক্ষা করতে বৃক্ষরোপন কর্মসূচি পালন করছে লংগদু'র ৩নং গুলশাখালী  ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীগণ।

লংগদুতে বজ্রপাতে গরুসহ গৃহিনীর মৃত্যু
৩১ জুলাই, ২০২০ ০৩:০০:০২

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদু উপজেলায় বজ্রপাতে দুটি গরু সহ এক গৃহিণী মৃত্যু বরণ করেছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions