বৃহস্পতিবার | ১৩ অগাস্ট, ২০২০

জেলা পরিষদের বসানো ডাষ্টবিনের আর্বজনা পরিস্কার করবে না পৌরসভা
১৫ জুলাই, ২০২০ ০৪:২৬:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে শহরের বিভিন্ন স্থানে বসানো হয়েছে ময়লা ফেলার ডাষ্টবিন। জনসাধারন যত্রতত্র যেন ময়লা না ফেলেন সে কারণে পৌরসভার ৯টি ওয়ার্ডে প্রায় ৪০টি ডাষ্টবিন বসিয়েছে জেলা পরিষদ, কিন্তু জেলা পরিষদের বসানো ডাষ্টবিনগুলোতে ময়লা অপসারন করবে না পৌরসভা এমনটা সাফ জানিয়ে দিলেন পৌর মেয়র।

লংগদুতে প্রতিপক্ষের হামলায় জেএসএস সংস্কারের ১ কর্মী গুলিবিদ্ধ
১৫ জুলাই, ২০২০ ০৩:০৯:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার  লংগদুতে প্রতিপক্ষ জেএসএস সংস্কারের অফিসে হামলা চালানোর অভিযোগ উঠেছে, এসময় গুলিতে ১জন আহত হয়েছে, পালিয়ে প্রাণে রক্ষা পেয়েছে আরো ২জন। ঘটনার জন্য মুল জেএসএসকে দায়ী করা হয়েছে।

পাহাড়ে ২১৭ কোটি টাকা ব্যয়ে ৪০ হাজার পরিবার পাবে সৌরবিদ্যুৎ এর সুবিধা
১৫ জুলাই, ২০২০ ০১:৫৮:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি পার্বত্য জেলার ৪০ হাজার পরিবারকে সৌরবিদ্যুৎ বিতরণ করবে সরকার। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রকল্পটি বাস্তবায়ন করবে। তিন পার্বত্য জেলায় এসব সৌরবিদ্যুৎ বিতরণের লক্ষে ২১৭ কোটি টাকার প্রকল্প

লকডাউনে ভ্যান আর ফেরিতে সবজি বিক্রি করে ওরা জীবন জীবিকা নির্বাহ করছে
১৫ জুলাই, ২০২০ ০১:৫৫:২৯

কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে গত ২৫জুন থেকে করোনা ভাইরাস প্রতিরোধে  জেলা প্রশাসনের পক্ষ থেকে চলছে লকডাউন । লকডাউনের কারণে পৌরসভা এলাকায় যে কোন ধরণের হাটবাজার বসতে প্রশাসনের পক্ষ থেকে নিষেধাজ্ঞা থাকায় অন্যান্য জনসাধারণের মত বসে নেই ক্ষুদ্র নৃগোষ্টি সম্প্রদায়ের নারী ও পুরুষ সবজি ও ফলমুল বিক্রেতারা।

রাঙামাটিতে নতুন করে ১৮জনসহ মোট আক্রান্তের সংখ্যা ৪৬৯জন, সুস্থ্য ৩১৩জন
১৫ জুলাই, ২০২০ ০১:৫৩:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বুধবার সকালে নতুন করে আসা ১৮জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৪৬৯ জনে দাঁড়িয়েছে। সকালে সিভাসু থেকে ৫৪টি রিপোর্টের মধ্যে ১৮জনের পজেটিভ আসে।  বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

বান্দরবানে নতুন করে ৬জনসহ মোট আক্রান্ত ৪৯৫জন
১৫ জুলাই, ২০২০ ০১:৫২:১১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে গেল ২৪ ঘন্টায় নতুন করে আরো ৬জন করোনা রোগী সনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ২জন রুমা উপজেলা এবং ৪জন নাইক্ষংছড়ি উপজেলার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions