বৃহস্পতিবার | ১৩ অগাস্ট, ২০২০

প্রয়োজনে বেসরকারি অর্থায়নে রাঙামাটিতে সেন্ট্রাল অক্সিজেন স্থাপন করা হবে : পবন চৌধুরী
১০ জুলাই, ২০২০ ০৭:১৮:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার দায়িত্বপ্রাপ্ত সচিব ও বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান (সচিব) পবন চৌধুরী চৌধুরী বলেছেন, যেভাবে বেসরকারি সহায়তায় রাঙামাটিতে পিসিআর ল্যাব স্থাপনের কাজ শুরু করা হয়েছে যদি সরকারি সহায়তা পাওয়া না যায়  একইভাবে  বেসরকারি সহায়তায় সেন্ট্রাল অক্সিজেন স্থাপনের কাজ করা হবে।

করোনা রোগ থেকে মুক্তি পেতে বান্দরবানে বিভিন্ন মসজিদ ও মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত
১০ জুলাই, ২০২০ ০৬:৪২:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা রোগ মুক্তি কামনায় বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির উদ্যোগে বিভিন্ন মসজিদ,মন্দির,গীর্জা ও বৌদ্ধ বিহারে বিশেষ দোয়া মাহফিল ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

পেশাজীবি সাংবাদিক তহবিলের মৃত সদস্যর পরিবারকে প্রাপ্য টাকা হস্তান্তর
১০ জুলাই, ২০২০ ০৬:৪০:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পেশাজীবি সাংবাদিক কল্যাণ তহবিলের অন্যতম সদস্য সাংবাদিক ডাঃ মোঃ আবদুল হামিদের মৃত্যুতে কল্যাণ তহবিলে তাঁর প্রাপ্য অর্থ  একমাত্র নমিনী তাঁর স্ত্রী আলমাস বেগমের নিকট প্রদান করা হয়েছে।

১৪৪ ধারা অমান্য করে বাঘাইছড়িতে আবারো ঘেরা বেড়া ভাংচুর করে জায়গা দখলে চেষ্টা
১০ জুলাই, ২০২০ ০৩:৪২:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাঘাইছড়িতে আদালত কর্তৃক জারি করা ১৪৪ধারা অমান্য করে আবারো সাংবাদিক পরিবারের জায়গা দখলের চেষ্টা চালিয়ে মোমিন গং রা। শুক্রবার সবাই যখর মসজিদে নামায পড়তে যায় তখন মোমিনুল হকের কনিষ্ঠ ছেলে কামরুল হাসান সোহাগ দা দিয়ে কুপিয়ে বেড়া ঘেরা খোলে ফেলার চেষ্টা করে

বান্দরবানে নতুন করে ১১জনসহ মোট আক্রান্ত ৪৫০ জন
১০ জুলাই, ২০২০ ১০:৫১:১৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে গেল ২৪ ঘন্টায় নতুন করে আরো ১১জন করোনা রোগী সনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ৯জন বান্দরবান সদর ও ২ জন রোয়াংছড়ি উপজেলার বাসিন্দা। এদিকে নতুন আক্রান্তদের আইসোলেশানে নেওয়ায় ব্যবস্থা করছে স্বাস্থ্য বিভাগ।

সবার প্রচেষ্টায় মহালছড়ি উপজেলা করোনা মুক্ত !
১০ জুলাই, ২০২০ ১০:৪৯:৪৭

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)

বান্দরবানে ইয়াবাসহ দুই যুবক আটক
১০ জুলাই, ২০২০ ১০:৪৭:৩৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ৪৮ পিচ ইয়াবাসহ দুই যুবককে আটক করা হয়েছে। আটককৃত হলেন মোঃসাইফুল ইসলাম (২০) ও মোঃ ফয়সাল (২১)বান্দরবান পৌরসভার ৯নং ওয়ার্ড এর বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions