শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

বান্দরবানে ৬ হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের
০৮ জুলাই, ২০২০ ১১:৩৮:৪৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এম এন লারমা ) গ্রুপের ৬জনের হত্যা ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বান্দরবানে নিহত ৬ জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর
০৮ জুলাই, ২০২০ ১১:৩৬:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রাজবিলা ইউনিয়নের বাঘমারায় সন্ত্রাসীদের     গুলিতে নিহত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এম এন লারমা ) গ্রুপের ৬ জনের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

রাঙামাটিতে নতুন করে ৪জনসহ মোট আক্রান্তের সংখ্যা ৩৯৬জন, সুস্থ্য ২৩১জন
০৮ জুলাই, ২০২০ ০৭:৩৬:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বুধবার দুপুরে নতুন করে আসা ৪জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৩৯৬ জনে দাঁড়িয়েছে। বুধবার দুপুরে বিআইটিআইডি থেকে আসা ৩২টি রিপোর্টের মধ্যে ৪টি পজেটিভ আসে।  বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 


খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি হলেন দীপংকর তালুকদার এমপি
০৮ জুলাই, ২০২০ ০৪:৩৮:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি আজ বুধবার খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি মনোনীত হয়েছেন।

বান্দরবানে ৬জন নিহত হওয়ার ঘটনায় এখনো হয়নি মামলা, গ্রেফতার নেই কেউ
০৮ জুলাই, ২০২০ ০৪:৩৪:২৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ৭জুলাই (মঙ্গলবার) সকালে বান্দরবানের রাজবিলা ইউনিয়নের বাঘমারা এলাকায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এম এন লারমা ) গ্রুপের ৬জনকে গুলি হত্যা ও ৩ জনকে গুলি করে আহত করার পর এখন বাঘমারাসহ আশেপাশের এলাকায় বিরাজ করছে আতংক।

দীপংকর তালুকদার খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি হওয়ায় মুছা মাতব্বরের অভিনন্দন
০৮ জুলাই, ২০২০ ০৪:১৯:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি আজ খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি মনোনীত হওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রাঙামাটি জেলা আওয়ামীলীগ ও দলটি সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর।

জেএসএস-এর উভয় অংশকে আন্দোলনের ভুল পথ পরিহারের আহ্বান ইউপিডিএফের
০৮ জুলাই, ২০২০ ০৩:৫৮:২৭

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর কেন্দ্রীয় সদস্য সচিব চাকমা শাসকগোষ্ঠীর পাতানো ফাঁদ থেকে বেরিয়ে এসে জনগণের অধিকার আদায়ের আন্দোলনে শরীক হওয়ার জন্য জনসংহতি সমিতির উভয় অংশের প্রতি আহ্বান জানিয়েছেন।

বান্দরবানে সিভিল সার্জনসহ আক্রান্ত ৪৩৯জন
০৮ জুলাই, ২০২০ ০৩:৫৭:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে আরো ১৯জন করোনা রোগী সনাক্ত হয়েছে। সনাক্তদের মধ্যে ১৪ জন বান্দরবান সদর, ১জন রোয়াংছড়ি, ১জন লামা, ৩জন নাইক্ষংছড়ি উপজেলার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions