শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

নানিয়ারচরে ব্যবসায়ীকে গুলি করে হত্যার চেষ্টা
০৮ জুন, ২০২০ ০৩:১০:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচর উপজেলায় মো. রাসেল আহম্মদ (২৬) নামের এক ব্যবসায়ীকে গুলি করে হত্যার চেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা। সোমবার (০৮জুন) দিবাগত  রাত ৯টার দিকে উপজেলার দূর্গম সাবেক্ষ্যং ইউনিয়নের বেতছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

পার্বত্যমন্ত্রীর রোগমুক্তি কামনায় সনাতনী সমাজের পক্ষ থেকে বিশেষ প্রার্থনা
০৮ জুন, ২০২০ ১২:২৩:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির রোগমুক্তি কামনায় বান্দরবানে সনাতনী সমাজের পক্ষ থেকে বিশেষ প্রার্থনা অনষ্ঠিত হয়েছে ।

সাজেকের দূর্গম এলাকায় বিশুদ্ধ খাওয়ার পানি ও খাদ্য সহায়তা দিয়েছে আশিকা
০৮ জুন, ২০২০ ১০:১৭:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির সাজেকের দূর্গম এলাকায় বিশুদ্ধ খাওয়ার পানি ও খাদ্য সহায়তা দিয়েছে  বেসরকারি উন্নয়ন সংস্থ্যা আশিকা  ডেভেলপমেন্ট এসোসিয়েট । 

রাঙামাটিতে মারা যাওয়া ২জনসহ আক্রান্তের সংখ্যা ৭৮, সুস্থ্য হলেন ৪৫জন
০৮ জুন, ২০২০ ০৭:৩৯:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭৮জন, এরমধ্যে সুস্থ্য হয়েছেন ৪৫জন। কাপ্তাই ও রাঙামাটি শহরে পুর্বে উপসর্গ নিয়ে মারা যাওয়া ২জনের মৃত্যুর পর নমুনা রি

কাপ্তাইয়ে সন্ত্রাসীদের গুলিতে ১জন নিহত
০৮ জুন, ২০২০ ০৫:৫৩:২৬

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির কাপ্তাইয়ে সন্ত্রাসীদের গুলিতে একজন নিহত হয়েছে। তার পদ্মকুমার চাকমা (৪০)। তিনি সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএসের রাজনীতির সাথে সম্পৃক্ত বলে নিরাপত্তাবাহিনী সুত্র নিশ্চিত করেছেন।

কৃষি প্রযুক্তির মাধ্যমে নিরাপদ সবজি উৎপাদন করা হচ্ছে
০৮ জুন, ২০২০ ০৫:৫০:২৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সদর উপজেলায় ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম

পার্বত্য মন্ত্রীর সংস্পর্শে আসা আরো ৩ জনের করোনা পজিটিভ
০৮ জুন, ২০২০ ০৫:৪৭:৪৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর সংর্স্পশে আসা আরেও ৩ জনের  করোনা   পজিটিভ এসেছে। রোববার (৭ জুন) রাতে কক্সবাজার ল্যাব থেকে এই ফলাফল পাওয়া যায়।

বাঘাইছড়িতে প্রথমবারের মত ১জনের করোনা শনাক্ত
০৮ জুন, ২০২০ ০৫:৪৪:৪৫

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি(রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়িতে ৭২বছরের এক বৃদ্ধার করোনা শনাক্ত। তিনি পেশায় চা দোকানদার।

খাগড়াছড়িতে নতুন ৭ জনসহ ৪৫ জন পজেটিভ শনাক্ত
০৮ জুন, ২০২০ ০৫:৪২:৫৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলায় নতুন ৭ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। রোববার রাতে ১১ টা ৫০ মিনিটে খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ এ তথ্য নিশ্চিত করেন।


সচেতনতা বাড়াতে রাঙামাটি শহরে মাইকিং করলো ছাত্রলীগ
০৮ জুন, ২০২০ ০৫:৪০:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসের বিস্তার রোধ ও মানুষকে সচেতন করার লক্ষ্যে এবার মাইক হাতে রাস্তায় নেমেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions