শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে আজ ৩ জনের পজেটিভসহ আক্রান্তের সংখ্যা ৪৬
২২ মে, ২০২০ ০৩:০৭:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে আজ শুক্রবার মধ্যরাতে ৩ জনের করোনা পজেটিভ এসেছে, চট্টগ্রামের সীতাকুন্ডের ফৌজদারহাটে অবস্থিত বিশেষায়িত হাসপাতাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) এবং

রাঙামাটি পৌরসভার ৭নং ওয়ার্ডে মুসল্লিদের জায়নামাজ উপহার দিলেন প্যানেল মেয়র জামাল
২২ মে, ২০২০ ০১:১৩:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভার ৭নং ওয়ার্ডের আওতাধীন শান্তিনগর ও রসূলপুর এলাকার মসজিদের নিয়মিত মুসল্লিদের জায়নামাজ উপহার দিয়েছেন রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর ৭নং ওয়ার্ড মো. জামাল উদ্দীন।

রাঙামাটি জেলা প্রশাসনের ঈদ সামগ্রী বিতরণ
২২ মে, ২০২০ ১১:৪৪:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ঈদুল ফিতর উপলক্ষে ১৫৫০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রাঙামাটি জেলা প্রশাসন। শুক্রবার বিকালে রাঙামাটি শহরের পৌরসভা ৯টি ওয়ার্ডে এসব ঈদ সামগ্রী বিতরন করা হয়।

প্রতিবন্ধী ও দুস্থদের খাদ্য সামগ্রী উপহার দিলো সমাজ সেবা কার্যালয়
২২ মে, ২০২০ ১১:৪৩:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সামগ্রী উপহার বান্দরবানে প্রতিবন্ধী ও দুস্থদের মধ্যে বিতরণ করা হয়েছে।

লংগদুতে নন এমপিওভূক্ত শিক্ষকরা পেলেন প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা
২২ মে, ২০২০ ১১:৪০:৪৮

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। করোনা ভাইরাস মোকাবেলায় রাঙামাটির লংগদু উপজেলার নন এমপিও ভুক্ত শিক্ষকরা পেলো "মাননীয় প্রধানমন্ত্রীর উপহারস্বরূপ আর্থিক আর্থিক অনুদান।

কাপ্তাইয়ে অসহায়দের ঈদ উপহার দিলেন আওয়ামীলীগ নেতা বাদল
২২ মে, ২০২০ ১১:৩৮:১৮

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের অসহায় ও দুস্থ পরিবারে পৌঁছানো হয়েছে কাপ্তাই ইউনিয়ন আওয়ামীলীগ মহিউদ্দিন পাটোয়ারী বাদলের ঈদ উপহার। 

বান্দরবানে করোনার উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু
২২ মে, ২০২০ ১১:৩৫:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনার উপসর্গ নিয়ে বান্দরবানে মো:জাহিদুল ইসলাম (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

খাগড়াছড়িতে মিনারেল ওয়াটার পানি দিচ্ছে রেড ক্রিসেন্ট
২২ মে, ২০২০ ১১:৩১:৫৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সারা দেশের ন্যায় খাগড়াছড়ির  বিভিন্ন প্রশাসনিক সরকারি গুরুত্বপূর্ণ অফিস সমূহে বিশুদ্ধ মিনারেল ওয়াটার বিতরণ শুরু হয়েছে।

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন রাঙামাটির ইমাম-মুয়াজ্জিনরা
২২ মে, ২০২০ ০৬:৫০:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা কালিন সময়ে প্রধানমন্ত্রীর পক্ষ হতে ঈদ উপহার ২৩লক্ষ ১০হাজার টাকা পেলেন রাঙামাটির ৪৬২টি মসজিদের ইমাম-মোয়াজ্জিনেরা। শুক্রবার দুপুরে জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ জেলা ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে জেলার স্ব-স্ব সমজিদের ইমাম ও মসজিদ কমিটির লোকজনের হাতে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান তুলে দেন।

রাঙামাটিতে সেনাবাহিনীর আয়োজনে এক মিনিটের ঈদ বাজার
২২ মে, ২০২০ ০৬:১৪:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে এক মিনিটের মার্কেট বসিয়ে গরীব, অসহায়, নি¤œœ আয়ের মানুষের মাঝে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করেছে রাঙামাটি সেনা রিজিয়ন।

বান্দরবান সেনাবাহিনীর আয়োজনে এক মিনিটের ঈদ বাজার অনুষ্ঠিত
২২ মে, ২০২০ ০৬:১২:৩০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে অসহায় দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষদের 'এক মিনিটের ঈদ বাজার' নামে (২য় বারের মত) ভিন্নধর্মী সেবার আয়োজন করলো সেনাবাহিনী।

শ্রমিকদের ঈদ উপহার দিল বান্দরবান জেলা শ্রমিকলীগ
২২ মে, ২০২০ ০৬:১১:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ শ্রমিকলীগ বান্দরবান জেলা শাখার পক্ষ থেকে বান্দরবান জেলা শ্রমিকলীগের নেতাকর্মীদের ঈদ উপহার প্রদান করা হয়েছে। শুক্রবার সকালে বান্দরবান জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এই ঈদ উপহার প্রদান করা হয়।

বান্দরবানে করোনায় আক্রান্ত ১৭ জন, সুস্থ্য হয়ে ফিরলেন ৯জন
২২ মে, ২০২০ ০৬:০৯:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান স্বাস্থ্য বিভাগের তথ্য মতে ,বান্দরবানে এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ১৭ জন আর ৯ জন সুস্থ্য হয়ে বাড়ী ফিরে গেছে।

রাঙামাটির ২শ সেলুন মালিক ও কর্মচারীর মাঝে ত্রাণ সহায়তা বিতরণ
২২ মে, ২০২০ ০৬:০৮:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা পরিস্থিতি মোকাবেলায় রাঙামাটিতে অসহায় ও কর্মহীন ২শ পরিবারের মালিক ও কর্মচারীদের হাতে খাদ্য সামগ্রী সহায়তা দিয়েছে সেলুন মালিক বহুমুখী সমবায় সমিতি লিমিটেড।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions