শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

কাপ্তাইয়ে যুবলীগ নেতা হত্যার নিন্দা জানিয়েছেন দীপংকর তালুকদার এম পি
০২ এপ্রিল, ২০২০ ১২:০৭:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এম পি কাপ্তাই উপজেলাধীন চিৎমরম ইউনিয়ন যুবলীগ এর ৩নং ওয়ার্ড সহ-সভাপতি উ সুই প্রু মারমার (৩০) হত্যাকান্ডের তীব্র নিন্দা জানিয়ে আজ বৃহস্পতিবার সংবাদপত্রে প্রদত্ত এক বিবৃতিতে বলেছেন, বর্তমানে দেশে করোনা ভাইরাসের সংকটময় মুহুর্তে ঘর থেকে বের হওয়ায় নিষিদ্ধ, এমন অবস্থায়ও

রাঙামাটিতে কঠোর অবস্থানে পুলিশ
০২ এপ্রিল, ২০২০ ১২:০৫:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে রাঙামাটিতে পুলিশ যানবাহন চলাচলে কঠোর অবস্থানে রয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে জেলা পুলিশ ও জেলা ট্রাফিক পুলিশ শহরের মধ্যে যানবাহন চলাচলে কঠোর অবস্থানেনেমেছেন। শহরের গুরত্বিপূর্ণ বেশ কটি পয়েন্টে করোনা প্রতিরোধে জনসচেতনা বৃদ্ধি করতে অস্থায়ী পুলিশ চেক পোষ্ট বসানো হয়েছে।

খাগড়াছড়ির হাম আক্রান্ত দূর্গম পল্লীতে সেনাবাহিনীর চিকিৎসা সেবা
০২ এপ্রিল, ২০২০ ১১:৩০:১৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে প্রাদুর্ভাব পড়েছে হাম আক্রান্ত রোগীর সংখ্যা। দিন দিন আক্রান্ত হচ্ছে গ্রামের পর গ্রাম। দূর্গম এলাকাগুলোতে স্বাস্থ্য বিভাগকে সাথে নিয়ে চিকিৎসা সেবা দিচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী।

কলেজ ছাত্রলীগের উদ্যোগে ত্রাণ বিতরণ
০২ এপ্রিল, ২০২০ ১১:২৮:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ ছাত্রলীগ রাঙামাটি সরকারী কলেজ শাখার উদ্দ্যোগে রাাংগামাটি পৌর এলাকার কর্মহীন ও হত দরিদ্র ৬০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

সংকট মোকাবেলায় সবাইকে এগিয়ে আসতে হবে: কুজেন্দ্র লাল ত্রিপুরা
০২ এপ্রিল, ২০২০ ১১:২৬:৩১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। করোনা ভাইরাস প্রতিরোধে টানা ছুটিতে কর্মহীন মানুষদের জন্য পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের দেয়া ত্রাণ সহায়তা বিতরণ শুরু হয়েছে খাগড়াছড়িতে। দুপুরে খাগড়াছড়ি সদরের কদমতলী এলাকায় গরীব দুস্থদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেন সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

তৃতীয় লিঙ্গের পাশে জেলা প্রশাসক
০২ এপ্রিল, ২০২০ ১০:৩০:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন মানুষের পাশে সরকারি ত্রাণ পৌছে দিচ্ছে জেলা ও উপজেলা প্রশাসন। প্রতিদিন কোন না কোন স্থানে বিতরণ করা হচ্ছে সরকারি ত্রাণ।

বরকলে ত্রাণ ও বিলাইছড়িতে জেলা পরিষদের অর্থ সহায়তা প্রদান
০২ এপ্রিল, ২০২০ ১০:২৭:২২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া বলেছেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে বর্তমান পরিস্থিতি বিবেচনায় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের শ্রমজীবী মানুষের কথা চিন্তা করে গরিব ও দুস্থ মানুষের জন্য বিনামূল্যে দূর্গম গ্রামেগঞ্জে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন

পার্বত্য জেলা পরিষদের ত্রাণ যাচ্ছে বান্দরবানের বিভিন্ন দুর্গম পাড়ায়
০২ এপ্রিল, ২০২০ ১০:২২:৪৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা মোকাবেলায় গৃহবন্দি ও অসহায় দুস্থদের সাহাযার্থে পার্বত্য জেলা পরিষদের ত্রাণ পৌঁছানো হচ্ছে বান্দরবানের বিভিন্ন দুর্গম পাড়ায় পাড়ায়।

কেবল দিনে নয়, রাতেও ত্রাণ দিচ্ছেন রাঙামাটির জেলা প্রশাসক
০২ এপ্রিল, ২০২০ ১০:২০:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মানার পাশপাশি সামাজিক দূরত্ব বজায় রাখতে ত্রাণ বিতরণ কার্যক্রম সফল করতে ও জনসমাগম এড়াতে কেবল দিনে নয়, রাতেও ত্রাণ সামগ্রী খেটে খাওয়া লোকজনের ঘরে ঘরে পৌছিয়ে দিচ্ছেন জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ।


রাঙামাটি সদর উপজেলা বিএনপির উদ্যেগে ত্রাণ বিতরণ
০২ এপ্রিল, ২০২০ ১০:১৮:১১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছে রাঙামাটি সদর বিএনপি।

করোনায় কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলো বলাকা ক্লাব
০২ এপ্রিল, ২০২০ ১০:১৬:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রানঘাতি করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে সরকারের পাশাপাশি ত্রাণ বিতরণ করেছেন রাঙামাটির  ক্রীড়া ও সামাজিক সংগঠন বলাকা ক্লাব।


ফার্নিচার রং মিস্ত্রিদের ঘরে ঘরে খাদ্য দিলেন সমাজসেবক রানা ও আসিফ
০২ এপ্রিল, ২০২০ ১০:১৪:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস আতঙ্কে  যখন সারা বিশ্ববাসী আতঙ্কিত তখন বান্দরবানের পর্যটন শিল্পসহ ব্যবসা বানিজ্য স্থবির হয়ে আছে আর এমন সময়ে বান্দরবান জেলার কয়েকজন উদার ব্যক্তি তাদের ব্যক্তি উদ্যোগে জেলার বিভিন্ন স্থানে অসহায় ও গরিবদের পাশে এসে দাঁড়ালেন। বান্দরবানের যুবনেতা মো.আসিফ আকবর ও যুবনেতা রানা চৌধুরী এই দুই ব্যক্তির উদ্যোগেই গরীবদের দেয়া হয় বিভিন্ন খাদ্য সামগ্রী।

থানচি উপজেলায় হামের প্রার্দুভাব, আক্রান্ত ৩ শিশু
০২ এপ্রিল, ২০২০ ১০:১১:৩০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে থানচিতে হামের প্রার্দুভাব দেখা দিয়েছে ।  হামে আক্রান্ত  হয়ে তিন শিশুকে অভিভাবকরা থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেছে।

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মহালছড়িতে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ
০২ এপ্রিল, ২০২০ ১০:১০:১৫

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়িতে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ করতে গিয়ে কর্মহীন হয়ে পড়া গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ।

কাপ্তাইয়ে গুলি করে যুবলীগ নেতাকে হত্যা করেছে সন্ত্রাসীরা
০২ এপ্রিল, ২০২০ ১২:০৪:৪১

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির কাপ্তাই উপজেলায় চিংমরম এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার  মধ্যরাতে এ ঘটনা ঘটে। নিহতের নামে উসুইপ্রু মারমা (৩০)। সে চিংমরম ইউনিয়নে ৩ ওয়ার্ড সহ সভাপতি ছিলেন।

সাজেকে হাম আক্রান্ত দূর্গম গ্রামগুলোর বাড়িতে বাড়িতে ত্রাণ দিচ্ছে সেনাবাহিনী
০২ এপ্রিল, ২০২০ ১২:০২:৪৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। রোগ চক্রের পঞ্জিকায় এখন হামের মৌসুম। হাম প্রতিরোধে গত মার্চ মাসে সারাদেশে ক্যাম্পেইন করার পরিকল্পনা ছিল সরকারের। কিন্তু করোনা ভাইরাসের ভয়াবহতায় সে পরিকল্পনা স্থগিত। আর এর ফাঁকে হানা দিয়ে বসেছে হাম। পার্বত্য চট্টগ্রামের তিন জেলার বিভিন্ন উপজেলায় হামে আক্রান্ত প্রায় দুই শতাধিকের বেশী।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions