শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে কানাডা হাই কমিশন প্রতিনিধিদলের সৌজন্য সাক্ষাৎ
২৪ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৩৯:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশে অবস্থিত কানাডা হাই কমিশন এর ফার্স্ট সেক্রেটারি মালিহা দোস্ত এর নেতৃত্বে¡ একটি দল সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে তাঁর অফিসকক্ষে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

বঙ্গবন্ধু নামের সাথে জাতি-রাষ্ট্রের প্রাণের আবেগ সম্পৃক্ত : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
২৪ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৩৭:৪৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি’র সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী পদ-মর্যাদার শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, বঙ্গবন্ধু নামটির সাথে জাতি-রাষ্ট্রের প্রাণের আবেগ সম্পৃক্ত। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশের স্বাধীনতা এবং মুক্তিযুদ্ধ। হাজার বছরের শ্রেষ্ঠ এই বাঙালির জন্ম না হলে দেশে হাজার হাজার সরকারি কর্মকর্তা-জনপ্রতিনিধি’র সন্মানীয় পদ সৃষ্টি হতো না।

বান্দরবানে তিনদিন ব্যাপী বই মেলা শুরু
২৪ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৩৬:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে তিনদিন ব্যাপী বই মেলা শুরু হয়েছে।

খাগড়াছড়িতে জেলা প্রশাসক টি-টোয়েন্টি ক্রিকেট গোল্ডকাপ শুরু
২৪ ফেব্রুয়ারী, ২০২০ ১০:৪৩:১৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা প্রশাসকের উদ্যোগে আজ সোমবার (২৪ ফেব্রুয়ারি) থেকে শুরু হয়েছে জেলা প্রশাসক টি-টোয়েন্টি ক্রিকেট গোল্ডকাপ।


রাঙামাটিতে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত
২৪ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:১৪:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ’’আমাদের সঞ্চয়, আমাদের ভবিষ্যৎ’’ এই প্রতিপাদ্যে রাঙামাটিতে স্কুল ব্যাংকিং কনফারেন্স ২০২০ অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি জেলার ১৪টি তফসিলি ব্যাংকের যৌথ আয়োজনে বাংলাদেশ ব্যাংক এর সহযোগিতায় সোমবার সকালে  পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের মাইনী হলরুমে  এ কনফারেন্স অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়িতে নবীন পুলিশ সদস্যদের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত
২৪ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:১০:৫৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বাংলাদেশ পুলিশের ট্রেনি রিক্রুট কনস্টেবল (ঞৎধরহবব জবপৎঁরঃ ঈড়হংঃধনষব) ৬ষ্ঠ ব্যাচ ২০২০ এর শিক্ষা সমাপনী কুচকাওয়াজ ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে খাগড়াছড়ি এপিবিএন এবং বিশেষায়িত ট্রেনিং সেন্টার কুচকাওয়াজ মাঠে আয়োজিত সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের এ্যাডিশনাল ইন্সপেক্টর জেনারেল মো. মহসিন হোসেন উপস্থিত থেকে অভিবাদন গ্রহণ ও কুচকাওয়াজ পরিদর্শন করেন।

বান্দরবানে আওয়ামীলীগ নেতা খুনের ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
২৪ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:০৭:২৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবান সদর উপজেলার জামছড়ি এলাকায় শনিবার একদল অস্ত্রধারী গুলিতে দুইজন নিহতের ঘটনায় মানববন্ধন করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ নামে একটি সংগঠন। সোমবার সকালে শহরে প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

দীঘিনালাতে ১১ লক্ষাধিক টাকাসহ ইউপিডিএফ প্রসীত গ্রুপের কালেক্টর আটক
২৪ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:০৬:১১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির দীঘিনালায় যৌথবাহিনীর অভিযানে নগদ ১১ লক্ষাধিক টাকাসহ আকাশ চাকমা ওরফে এ্যাকশন নামে ইউপিডিএফ প্রসীত গ্রুপের এক কালেক্টর আটক হয়েছে। আজ ভোর রাতে দীঘিনালার বাবুছড়ার মগ্য কার্বারী পাড়া থেকে নগদ ১১ লক্ষ ৮৪ হাজার টাকা ও স্বর্ণালকারসহ তাকে আটক করা হয়। আকাশ চাকমা দীঘিনালা বাবুছড়ার মৃত নলেন্দ্র চাকমার ছেলে।

নাইক্ষ্যংছড়ির ১ কোটি ৫০লক্ষ টাকার ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
২৪ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:০৪:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কক্সবাজার-টেকনাফ সড়কের লিংকরোড মুহুরীপাড়া এলাকা থেকে ৩০ হাজার ইয়াবাসহ নাইক্ষ্যংছড়ির দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।


FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions