শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বঙ্গবন্ধু ন্যাশনাল ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
১৯ ফেব্রুয়ারী, ২০২০ ১০:৫৩:২৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বঙ্গবন্ধু ন্যাশনাল স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯-২০ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মাটিরাঙ্গায় পাহাড় কাটার দায়ে এক লক্ষ টাকা জরিমানা
১৯ ফেব্রুয়ারী, ২০২০ ১০:৫১:১৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পাহাড় কেটে মাটির বিক্রীর দায়ে মো. মাঈন উদ্দিন নামে এক ব্যক্তিকে এক লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার বিকেলে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

কাপ্তাইয়ের রাইখালীতে ইউপি সদস্য মংচিং মারমাকে অপহরণের অভিযোগ
১৯ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:১১:৩৬

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মংচিং মারমা কে অপহরণের অভিযোগ উঠেছে। রাইখালী ইউনিয়নের কারিগড় পাড়ায় গতরাত (মঙ্গলবার) রাত ১১ টায় এই ঘটনা ঘটে।

রাঙামাটিতে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রকল্প বাস্তবায়ন বিষয়ে পর্যালোচনা সভা অনুষ্ঠিত
১৯ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:৩৯:০০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে এলজিইডি, কৃষি, মৎস্য,প্রাণিসম্পদ মন্ত্রাণালয় ও পার্বত্য চট্টগ্রাম বোর্ড কতৃক বাস্তবায়িত প্রকল্প সমূহের বাস্তবায়ন বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত। বুধবার সকালে রাঙামাটি জেলা প্রশাসনের আয়োজনে  জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

রাঙামাটিতে ৩দিনব্যাপী বই মেলা শুরু
১৯ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:১৭:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাঙামাটিতে ৩দিনব্যাপী বই মেলা শুরু হয়েছে। সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বই মেলার উদ্বোধন করেন বাংলাদেশ পরিকল্পনা কমিশনের কৃষি, পানি সম্পদ ও পল্লী বিভাগের সদস্য সচিব জাকির হোসেন আকন্দ।

ইউপিডিএফের নিন্দা
১৯ ফেব্রুয়ারী, ২০২০ ০৪:৫৫:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নিজেদের কর্মী হত্যার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ মাধ্যমে প্রেসবিবৃতি পাঠিয়েছে, ইউপিডিএফ। বিবৃতিতে সংগঠনটির রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক সচল চাকমা বলেন, রাঙামাটি সদর উপজেলার বন্দুকভাঙা ইউনিয়নের সারিক্ষংমুখের বোয়ালছড়ি গ্রামে ইউপিডিএফ সদস্য সুমন চাকমা ওরফে অক্টোবরকে ব্রাশফায়ারে নির্বিচারে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রাঙামাটির বন্দুকভাঙ্গায় দুবৃর্ত্তদের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত
১৯ ফেব্রুয়ারী, ২০২০ ০৩:৩৭:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  রাঙামাটি সদর উপজেলার বন্দুকভাঙ্গায়  দুবৃর্ত্তদের গুলিতে এক ইউপিডিএফ কর্মী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ সকালে এই ঘটনা ঘটে। নিহতের নাম সুমন চাকমা তার বাড়ি নানিয়ারচরে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions