শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

জাতীয় পর্যায়ে প্রথম স্থান অর্জন করেছে বান্দরবান পরিবার পরিকল্পনা বিভাগ
১৯ জানুয়ারী, ২০২০ ১১:৪১:১০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জনগণকে পরিবার পরিকল্পনা, মা-শিশু স্বাস্থ্য বিষয়ে সময়োপযোগী তথ্য ও সেবা গ্রহণে উদ্বুদ্ধ করা এবং সেবা প্রদানকারীকে গুণগত সেবা প্রদানে আন্ত রিক হতে সচেষ্ট করার লক্ষ্যে গত ৭ থেকে ১২ ডিসেম্বর ২০১৯ খ্রিঃ পর্যন্ত দেশব্যাপী পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপিত হয়।

উদ্ধার করা হয়েছে জেএসএস এমএন লারমা গ্রুপের কর্মী পান্ডব চাকমার লাশ
১৯ জানুয়ারী, ২০২০ ০৯:১৯:০৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদুতে সন্ত্রাসীদের গুলিতে সংস্কারবাদী জনসংহতি সমিতির (জেএসএস) এমএন লারমা গ্রুপের এক সদস্য নিহত হওয়ার ঘটনা প্রশাসন থেকে নিশ্চিত না করায় এটিকে প্রথমে গুজবে হিসেবে মনে করা হলেও সন্ধ্যায় নিহতের লাশ  করে আইন শৃঙ্খলাবাহিনী।

ভারত-বাংলাদেশ মৈত্রী সেতু-১ এর নির্মাণস্থল পরিদর্শনে দুই দেশের প্রতিনিধি দল
১৯ জানুয়ারী, ২০২০ ০৬:৫৯:৪৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রামের খাগড়াছড়ির রামগড়ে ফেনী নদীর উপর নির্মাণাধীন ভারত-বাংলাদেশ মৈত্রী সেতু-১ এর নির্মাণস্থল পরিদর্শন করেছে দুই দেশের প্রতিনিধি দল। রোববার দুপুরে সেতুর নির্মাণ কাজ পরিদর্শনে আসা প্রতিনিধি দলের বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন সড়ক ও জনপথ বিভাগের চট্টগ্রাম অঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আব্দুল ওয়াহিদ ও ভারতের পক্ষে নেতৃত্ব দেন দক্ষিণ

লংগদুতে সন্ত্রাসীদের গুলিতে জেএসএস এমএন লারমা গ্রুপের কর্মী পান্ডব নিহত হওয়ার গুজব
১৯ জানুয়ারী, ২০২০ ০৬:৪৮:২১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদুতে সন্ত্রাসীদের গুলিতে সংস্কারবাদী জনসংহতি সমিতির (জেএএস) এমএন লারমা গ্রুপের এক সদস্য নিহত হওয়ার খবর পাওয়া গেছে। রোববার দুপুরের দিকে লংগদু উপজেলার ১ নম্বর আটারকছড়া ইউনিয়নের বান্দরতলা ছড়া নামক দুর্গম পাহাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

রাঙামাটি জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
১৯ জানুয়ারী, ২০২০ ০৬:৪৬:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জেলা তথা দেশের উন্নয়নে স্ব-স্ব অবস্থান থেকে সবাইকে এক হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। তিনি বলেন, সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রেখে আমাদের সকলকে সম্মিলিতভাবে এদেশকে এগিয়ে নিতে হবে।

দীঘিনালায় ট্রাক্টরে আগুন ও গুলি করার অভিযোগ
১৯ জানুয়ারী, ২০২০ ০৬:৪৪:৫৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির  দিঘীনালায় সাধারণ কাঠ ব্যবসায়ীদের উপর ইউপিডিএফ(মূল) এর সন্ত্রাসীদের হামলা ও গুলি করার অভিযোগ উঠেছে।  

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions