বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপে অংশ নিচ্ছে বান্দরবান জেলা ফুটবল দল
১৫ জানুয়ারী, ২০২০ ১২:০৭:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপে অংশ নিতে চট্টগ্রাম যাচ্ছে বান্দরবান জেলা ফুটবল দল ।

পাহাড়ে শেষ হলো বঙ্গবন্ধু জাতীয় অ্যাডভেঞ্চার উৎসব
১৫ জানুয়ারী, ২০২০ ১০:১০:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান পার্বত্য জেলায় পাঁচ দিনব্যাপী বঙ্গবন্ধু জাতীয় অ্যাডভেঞ্চার উৎসব-২০২০ শেষ হয়েছে। শনিবার জেলার কাপ্তাইয়ের কর্ণফুলি কলেজ প্রাঙ্গণে উৎসবটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক।

ইউপিডিএফ নেতা মাইকেল চাকমার সন্ধান ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন
১৫ জানুয়ারী, ২০২০ ০৯:১৩:০৯

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউপিডিএফ নেতা মাইকেল চাকমার সন্ধান ও মুক্তির দাবিতে সংবাদ সমে¥লন করেছে পাহাড়ি ছাত্র পরিষদ, গণতান্ত্রিক যুব ফোরাম, হিল উইমেন্স ফেডারেশন ও ইউনাইটেড ওয়ার্কার্স ডেমোক্রেটিক ফ্রন্ট।

কাপ্তাইয়ের কেপিএম পরিদর্শনে শিল্প প্রতিমন্ত্রী
১৫ জানুয়ারী, ২০২০ ০৮:৫২:৫২

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের চন্দ্রঘোনাস্থ ঐতিহ্যবাহী কর্ণফুলী পেপার মিলসকে বাঁচিয়ে রাখা উচিত মন্তব্য করে শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেন, প্রধানমন্ত্রী চান এই দেশে ব্যাপক পরিমাণে শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠুক। কেপিএম বন্ধ হলে কাগজের বাজার বেসরকারি প্রতিষ্ঠান দখলে যাবে।

নানা আয়োজনে সনাতন ধর্মালম্বীদের উত্তরায়ন সংক্রান্তি উদযাপন
১৫ জানুয়ারী, ২০২০ ০৮:৫১:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। নানা আয়োজন বান্দরবানের সনাতন ধর্মালম্বীরা উদযাপন করছে উত্তরায়ন সংক্রান্তি। দিনটি সনাতন ধর্মালম্বীদের কাছে অন্যতম গুরুত্বপূর্ণ দিন। পৌষ সংক্রান্তিকে উত্তরায়ন সংক্রান্তি বলা হয়। পৌষ মাসের শেষে সনাতন ধর্মালম্বীরা পূন্যতিথি বিবেচনা করে প্রতিবছরই উত্তরায়ন সংক্রান্তি উদযাপন করে।

ছাত্রলীগ নেতৃবৃন্দের উদ্যেগে জালিয়া পাড়ায় দু:স্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ
১৫ জানুয়ারী, ২০২০ ০৮:৫০:২৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জেলা ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দের উদ্যেগে রাঙামাটি শহরের নতুন ও পুরান জালিয়া পাড়া এলাকার গরীব দু:স্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০ থেকে বিকাল পর্যন্ত  দুই জালিয়া পাড়া এলাকার প্রায় ৫শতাধিক মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। 

ফাতেমা কবিরের মৃত্যুতে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা শাখার শোক
১৫ জানুয়ারী, ২০২০ ০৮:৪৮:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। একাত্তরের ঘাতক দালাল নির্মূল কেন্দ্রীয় কমিটির সভাপতি লেখক সাংবাদিক শাহরিয়ার কবিরের সহধর্মিণী ফাতেমা কবিরের মৃত্যুতে গভীর শোক জানিয়েছে রাঙামাটি জেলা শাখা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions