বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

কাল ১৪ ডিসেম্বর বান্দরবান মুক্ত দিবস
১৩ ডিসেম্বর, ২০১৯ ১২:২৪:২৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ১৯৭১ সালের ১৪ ডিসেম্বর হানাদার মুক্ত হয় পার্বত্য জেলা বান্দরবান। এদিনে জেলা শহরের বর্তমান পানি উন্নয়ন বোর্ডের অফিসটিতে প্রথম মুক্তিযোদ্ধারা লাল-সবুজের বিজয়ের পতাকা উড়িয়ে জানিয়ে দেয় আজ থেকে বান্দরবান হানাদার মুক্ত।  দেশের অন্য স্থানের মত বান্দরবানে বড় ধরনের যুদ্ধ না হলেও যুদ্ধচলার সময়ে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার নোয়াপতং ইউনিয়নের ক্যানাইজু পাড়ায় পাকিস্থানি বাহিনীর সঙ্গে মুক্তিযোদ্ধাদের যুদ্ধে শহীদ হন মুক্তিযোদ্ধা টিএম আলী।

কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সম্পাদককে গণসংবর্ধণা
১৩ ডিসেম্বর, ২০১৯ ০৭:১৩:৪০

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি অংসুইছাইন চৌধুরী ও সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীলকে শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেলে চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে গণসংবর্ধণা দেওয়া হয়েছে। চন্দ্রঘোনা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী পরিবারের পক্ষ থেকে এসময় তাদের গণসংবর্ধণা দেওয়া হয়।

বান্দরবান সরকারি মহিলা কলেজে পার্বত্যমন্ত্রীর পক্ষে ক্রীড়া সামগ্রী বিতরণ
১৩ ডিসেম্বর, ২০১৯ ০৭:১১:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীরবাহাদুর উশৈসিং এমপি’র  পক্ষে থেকে বান্দরবান সরকারি মহিলা কলেজের শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

কাপ্তাইয়ে বিজিবির অভিযানে কাঠসহ ১০টি চাঁদের গাড়ী আটক
১৩ ডিসেম্বর, ২০১৯ ০৭:০৮:৩৩

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলার রাইখালীর চন্দ্রঘোনা ফেরিঘাট এলাকা হতে গত বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দিবাগত রাতে অবৈধভাবে পাচারকালে বিপুল পরিমাণে কাঠসহ ১০’টি চাঁদের গাড়ি ও কাঠ পাচার সন্দেহে ১০’জনকে আটক করে ওয়াগ্গা বিজিবির ৪১ ব্যাটালিয়ন এর সদস্যরা।

পাহাড়ের আঞ্চলিক দলগুলোর মধ্যে ঐক্য প্রয়োজন : গৌতম দেওয়ান
১৩ ডিসেম্বর, ২০১৯ ০৬:১৮:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির পার্বত্য জেলা বৌদ্ধ মৈত্রী সংঘের ২০ বছর পূর্তি উপলক্ষে শুক্রবার গুণী ব্যক্তিদের সন্মাননা, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানকে শ্রদ্ধাদান ও সংগঠনের সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে।

নানিয়ারচরে সার্বজনীন মহা সংঘদান অনুষ্ঠিত
১৩ ডিসেম্বর, ২০১৯ ০৬:১৭:১১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়াচরে  প্রথমবারের মত উপজেলাবাসীর উদ্যোগে সার্বজনীন মহাসংঘদান অনুষ্ঠিত হয়েছে। ব্যাপক উৎসাহ উদ্দীপনায় ধর্মীয় ভাব গাম্ভীর্য্যে শুক্রবার (১৩ ডিসেম্বর) সকালে বুদ্ধ পতাকা উত্তোলন ও উদ্ধোধনী ধর্মীয় সঙ্গীত পরিবেশনের মধ্যে দিয়ে শুরু দান অনুষ্ঠান পঞ্চশীল প্রার্থনা, বুদ্ধমূর্তিদান,সংঘদান,অষ্টপরিস্কার দান,হাজার বাতি দান, প্যাগোডার উদ্দেশ্য টাকা দান,পিন্ডুদান, উৎসর্গসহ নানাবিধ দান করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions