মঙ্গলবার | ১৬ এপ্রিল, ২০২৪

শিজকমুখ বৌদ্ধ বিহারের অধ্যক্ষ প্রয়াত ভদন্ত অভয় তিষ্য মহাথেরোর ৩দিনব্যাপী অন্ত্যোষ্টিক্রিয়া অনুষ্ঠান শুরু
১০ ডিসেম্বর, ২০১৯ ০৬:৫০:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য ভিক্ষু সংঘের তৃতীয় সংঘরাজ ও শিজকমুখ বৌদ্ধ বিহারের আজীবন অধ্যক্ষ প্রয়াত ভদন্ত অভয় তিষ্য মহাথেরোর তিনদিনব্যাপী অন্ত্যোষ্টিক্রিয়া আজ মঙ্গলবার থেকে বাঘাইছড়িতে শুরু হয়েছে।

নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের তুমব্রু স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে চিকিৎসা সেবা ক্যাম্প অনুষ্ঠিত
১০ ডিসেম্বর, ২০১৯ ০৬:৩৬:৩৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি, কৈশোরকালীন মাতৃত্ব রোধ করি ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে চলছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ।

রাঙামাটিতে খোলা বাজারে টিসিবি’র পেঁয়াজ বিক্রি
১০ ডিসেম্বর, ২০১৯ ০৬:৩৩:২১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ’এর (টিসিবি) পেঁয়াজ খোলা বাজারে ন্যায্য মূল্যে বিক্রি করা হচ্ছে। এতে স্বস্তি ফিরে এসেছে জনমনে। সারিতে দাঁড়িয়ে ন্যায্য মূল্যে পেঁয়াজ কিনছেন, ভোক্তারা।

একমাত্র সন্তানের জামিন চেয়ে বৃদ্ধ পিতা-মাতার সংবাদ সম্মেলন
১০ ডিসেম্বর, ২০১৯ ০৬:২৮:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পরিবারের একমাত্র উপার্জনক্ষম সন্তানকে মামলায় জড়িয়ে জেল হাজতে প্রেরণের কারনে  কষ্টে থাকা একটি বৃদ্ধ পিতা-মাতা সংবাদ সম্মেলনের মাধ্যমে নিজ সন্তানের মুক্তির দাবি জানিয়েছেন।

রাঙামাটিতে মানবাধিকার দিবস পালিত
১০ ডিসেম্বর, ২০১৯ ০৬:২৭:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “মানবাধিকার সুরক্ষায় তারুণ্যের অভিযাত্রা” এই শ্লোগানকে সামনে রেখে   র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে রাঙামাটিতে পালিত হয়েছে বিশ্ব মানবাধিকার দিবস।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions