মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

সিএইচটি টুডে পাহাড়ের উন্নয়ন ও সম্ভবনার কথা তুলে ধরবে এমন প্রত্যাশা পার্বত্যমন্ত্রীর
২২ নভেম্বর, ২০১৯ ০১:৩০:৪৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পাহাড়ের জনপ্রিয় অনলাইন সিএইচটি টুডে ডট কম পাহাড়ের উন্নয়ন ও সম্ভবনাকে তুলে ধরবে এবং মাটি মানুষের কথা বলবে এমনটা প্রত্যাশা করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি।

লংগদুতে জেলা প্রশাসকের ব্যস্ত সময় পার
২২ নভেম্বর, ২০১৯ ১২:৫৭:০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদু উপজেলায় আজ শুক্রবার বন্ধের দিন বিভিন্ন কর্মসুচীতে ব্যস্ত সময় পার করেছেন জেলা প্রশাসক একে এম মামুনুর রশীদ। আজ লংগদু সফরকালে তিনি ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচির আওতায় ৫৪ জন ভিক্ষুকের মাঝে পুনর্বাসন সামগ্রী বিতরণ,  গৃহহীনদের জন্য নির্মিত দুর্যোগ সহনীয় বাসগৃহের চাবি হস্তান্তর,  আমার বাড়ি আমার খামার প্রকল্পের সমিতির উঠান বৈঠকে যোগদান, 

সাধারণ সম্পাদক পদে চলছে নবীন প্রবীণ সমীকরণ
২২ নভেম্বর, ২০১৯ ১২:৫৪:২৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলর আগামী ২৪ নভেম্বর। শেষ মুর্হুতের প্রস্তুতি সম্পন্ন করতে ব্যস্ত সময় কাটছে সংশ্লিষ্টদের। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় ও বিভাগীয় নেতাদের উপস্থিত থাকার কথা রয়েছে সম্মেলনে।

বান্দরবানে আওয়ামীলীগের কাউন্সিল উপলক্ষে শ্রমিকলীগের আনন্দ মিছিল
২২ নভেম্বর, ২০১৯ ১১:৫৭:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আগামী ২৫শে নভেম্বর বান্দরবান জেলা আওয়ামীলীগের সম্মেলনের সফলতা কামনায় জেলা শ্রমিকলীগের আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে সন্ত্রাসীদের আগুনে পুড়ল ১টি বসতঘর
২২ নভেম্বর, ২০১৯ ০৬:২৫:১৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদর উপজেলা কুহালং ইউনিয়নের নতুন কাট্টলী চাকমা পাড়ায় গত বৃহস্পতিবার রাতে একদল অস্ত্রধারী সন্ত্রাসী হামলা চালিয়েছে। সন্ত্রাসীদের দেয়া আগুনে একটি বসতঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে।

খাগড়াছড়ি আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে ষড়যন্ত্রকারীদের তৎপরতার অভিযোগ
২২ নভেম্বর, ২০১৯ ০৬:১৯:৪৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে আঞ্চলিক সংগঠনের এজেন্ট সহ-সভাপতি সমীর দত্ত চাকমা ষড়যন্ত্র করছে বলে অভিযোগ তুলেছে আওয়ামীলীগের নেতাকর্মীরা। শুক্রবার দুপুরে স্থানীয় প্রেসক্লাবে খাগড়াছড়ির সকল উপজেলার সভাপতি-সম্পাদকের ব্যানারে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে এ অভিযোগ উত্থাপন করা হয়।

রাইখালীতে বাড়ী ঘরে হানা দিয়ে অর্থ-স্বর্ণালংকার লুট করার অভিযোগ
২২ নভেম্বর, ২০১৯ ০৬:১৭:০২

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। পার্বত্য জেলা রাঙামাটির কাপ্তাইয়ের রাইখালী ইউনিয়নে একের পর এক ঘটছে চাঁদাবাজি, সস্ত্রাসী হামলা, ডাকাতি ও লুটপাটের ঘটনা। সশন্ত্র সন্ত্রাসীদের হামলায় রক্ষা নেই নারীদেরও। গত সপ্তাহের রাইখালীর ৩টি বাড়িতে ঘটে ডাকাতি-লুটপাটের ঘটনা, বেদম প্রহর করা এক নারীকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয় হাসপাতালে।

বান্দরবানে পাহাড়ি গ্রামে অগ্নি হামলার নিন্দা চার সংগঠনের
২২ নভেম্বর, ২০১৯ ০৫:৫৫:০৮

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। পার্বত্য চট্টগ্রামের চার গণতান্ত্রিক পাহাড়ি সংগঠন আজ শুক্রবার ২২ নভেম্বর ২০১৯ এক যুক্ত বিবৃতিতে বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের কাট্টলী পাড়ায় একটি বিশেষ কায়েমী স্বার্থবাদী মহলের মদদপুষ্ট বিদেশী সশস্ত্র সংঠন কর্তৃক হামলা ও বাড়িঘরে অগ্নিসংযোগের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

রাঙামাটি শহরের তবলছড়ি শ্রী শ্রী রক্ষাকালী মন্দির পরিচালনা কমিটির অভিষেক অনুষ্ঠিত
২২ নভেম্বর, ২০১৯ ০৫:৫৩:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের তবলছড়ি শ্রী শ্রী রক্ষাকালী মন্দিরের নবগঠিত ১৭ সদস্যের পরিচালনা কমিটির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠান শুক্রবার মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

বান্দরবানে জেলা আওয়ামীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
২২ নভেম্বর, ২০১৯ ০৫:৫২:২১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আগামী ২৫নভেম্বর বান্দরবান জেলা আওয়ামীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions