বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

দলের দু:সময়ের তৃণমুল নেতা কর্মীদের স্বার্থে কাজ করতে চান হাজী মুছা মাতব্বর
১৬ নভেম্বর, ২০১৯ ০২:৪৯:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা আওয়ামীলীগের বর্তমান সাধারন সম্পাদক ও আগামী ২৫ নভেম্বরের কাউন্সিলে আবারো সাধারন সম্পাদক পদ প্রার্থী হাজী মুছা মাতব্বর বলেছেন, ২০১২ সনের ডিসেম্বর মাসে আওয়ামীলীগের কাউন্সিল হলে অনুমোদিত হয়েছে মুলত: ২০১৪ সনের ৫ অক্টোবর।

বাঘাইছড়িতে ভাল্লুকের আক্রমণে যুবক আহত
১৬ নভেম্বর, ২০১৯ ০৬:৩৬:৫৭

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের দূর্গম নিউ থাংনান এলাকায় ভাল্লুকের আক্রমণে পান্থ ত্রিপুরা (২১) নামে এক যুবক আহত, তার ডান হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে।

বান্দরবানে চার দিনব্যাপী আয়কর মেলা শুরু
১৬ নভেম্বর, ২০১৯ ০৬:১৫:১৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ আয়করে প্রবৃদ্ধি, দেশ ও দশের সমৃদ্ধি ” এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবানে শুরু হয়েছে আয়কর মেলা। শনিবার সকালে চট্টগ্রাম কর অঞ্চল ২ এর আয়োজনে বান্দরবান সদর উপজেলা পরিষদের হলরুমে ফিতা কেটে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

বাঘাইছড়িতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে ভুট্টার বীজ ও সার বিতরণ
১৬ নভেম্বর, ২০১৯ ০৬:১৩:৩৬

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তন হলে ২০১৯-২০ অর্থ বছরে রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসুচির আওতায়  ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে ভুট্টা বীজ ও সার সহায়তা প্রদান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

বেগম জিয়াকে মুক্ত করতে অবৈধ শেখ হাসিনা সরকারের পতন ঘটাতে হবে
১৬ নভেম্বর, ২০১৯ ০৬:০৪:২১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন,গণতন্ত্র পুনরুদ্ধার ও বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে শেখ হাসিনা সরকারের পতন ঘটাতে হবে।

কাউখালীতে হাতির আক্রমনে ১জন নিহত
১৬ নভেম্বর, ২০১৯ ০৬:০২:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাউখালীর শামুকছড়ি পাড়া এলাকায় বন্যহাতির আক্রমণে মেসি মারমা (৪৫) নামে এক নারীর মৃত্যুর খবর পাওয়া গেছে।  শুক্রবার রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে, পুলিশ শনিবার লাশ উদ্ধার করেছে।

খাগড়াছড়িতে ৪দিন ব্যাপী আয়কর মেলা শুরু
১৬ নভেম্বর, ২০১৯ ০৬:০০:৫০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। “কর প্রদানে স্বতঃফুর্ত অংশগ্রহণ নিশ্চিত হোক রুপকল্প বাস্তবায়ন এই প্রতিপাদ্যেকে সামনে রেখে খাগড়াছড়িতে শনিবার থেকে ৪দিন ব্যাপী এই আয়কর শুরু হয়েছে।

বান্দরবানে শেষ হলো অনুসন্ধানমূলক রিপোটিং প্রশিক্ষণ
১৬ নভেম্বর, ২০১৯ ০৫:৫৮:৫৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার সাংবাদিকদের ৩দিনব্যাপী অনুসন্ধানমূলক রিপোটিং প্রশিক্ষণ শেষ হয়েছে। শুক্রবার (১৫ নভেম্বর) বিকালে পিআইবির উদ্যোগে বান্দরবান প্রেস ক্লাব মিলনায়তনে অনুসন্ধানমূলক রিপোর্টিং   প্রশিক্ষণের সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদপত্র বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ দাউদুল ইসলাম।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions