শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

আওয়ামীলীগ সরকার কৃষি উন্নয়ন বান্ধব সরকার : পার্বত্য মন্ত্রী
১৪ নভেম্বর, ২০১৯ ১২:১০:২৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদর উপজেলায় রবি/১৯-২০ মৌসুমে প্রণোদনার আওতায় কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলা পরিষদের মিলনায়তনে ২২০ জন কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ করা হয়।

কাপ্তাইয়ে ছাত্রলীগের উদ্যোগে আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদককে গণসংবর্ধণা
১৪ নভেম্বর, ২০১৯ ১২:০৮:৪৪

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলার বর্তমান ও প্রাক্তন ছাত্রলীগের যৌথ উদ্যোগে বৃহস্পতিবার উপজেলা মিলনায়তনে গণসংবর্ধণা দেওয়া হয়েছে উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি অংসুইছাইন চৌধুরী ও সাধারণ সম্পাদক ইব্রাহিম খলীলকে। এই উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটিতে অনুষ্ঠিত হলো মানবিক মূল্যবোধের সাংস্কৃতিক অনুষ্ঠান
১৪ নভেম্বর, ২০১৯ ০৬:১২:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে রাঙামাটিতে বিভিন্ন সাংস্কৃতিক গোষ্ঠীর পরিবেশনায় মানবিক মূল্যবোধের সাংস্কৃতিক অনুষ্ঠান বৃহস্পতিবার (১৪নভেম্বর) সকালে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনিস্টিটিউতে অনুষ্ঠিত হয়েছে।

পাহাড়ে উন্নয়ন কাজে বাঁধা দানকারীদের সামাজিকভাবে প্রতিরোধ করতে হবে : জুরাছড়ি জোন কমান্ডার
১৪ নভেম্বর, ২০১৯ ০৬:০৯:২৮

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জুরাছড়ি উপজেলায় সেনা বাহিনীর উদ্যোগে কৃষি সরঞ্জাম, ঢেউ টিন, সেলাই মেশিন, ছাত্র-ছাত্রীদের পড়া লেখার জন্য অনুদান প্রদান এবং স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান-কার্ব্বারীসহ সরকারী কর্মকর্তাদের অংশগ্রহনে মতবিনীময় সভা অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়িতে বিআরটিএ কর্মকর্তার কান্ড
১৪ নভেম্বর, ২০১৯ ০৫:০৭:৪০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি বিআরটিএ'র কার্যক্রম নিয়ে বিতর্ক যেন পিছি ছাড়ছে না। ঘুষ বাণিজ্য, দালাল চক্রের উৎপাত সহ নানা অনিয়মের অভিযোগ বিআরটিএ'র কর্মকর্তা কর্মচারীদের বিরুদ্ধে। এবার পাবলিক পরীক্ষা চলাকালে জেলা ম্যাজিস্ট্রেটের জারি করা ১৪৪ ধারা অমান্য করে ড্রাইভিং লাইসেন্স প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা গ্রহণ নিয়ে উঠেছে অভিযোগ।

কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পের কার্যক্রম পরিদর্শন চেয়ারম্যানের
১৪ নভেম্বর, ২০১৯ ০৫:০৫:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের স্ট্রেনদেনিং ইনক্লুসিভ ডেভেলপমেন্ট ইন সিএইচটি (এসআইডি-সিএইচটি)-ইউএনডিপি’র বাস্তবাায়নে এবং ড্যানিডা’র অর্থায়নে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্প (৩য় পর্যায়) এর প্রকল্পভুক্ত কৃষকদের আধুনিক পদ্ধতিতে চাষাবাদ, মৎস্য চাষ, খামার’সহ বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions