শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

সংঘাত বন্ধের জন্য আঞ্চলিক দলগুলোর প্রতি আহবান উষাতনের
১০ নভেম্বর, ২০১৯ ১২:০০:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কেন্দ্রীয় সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য উষাতন তালুকদার পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক দলগুলোর প্রতি ভ্রাতৃঘাতি সংঘাত বন্ধ করে জাতি ও দেশের স্বার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়েছেন।

উজানীপাড়া রাজগুরু মহাবৌদ্ধ বিহারে কঠিন চীবর দানোৎসব পালন
১০ নভেম্বর, ২০১৯ ০৮:৪২:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযথ ও ধর্মীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে বান্দরবানের উজানীপাড়া রাজগুরু মহাবৌদ্ধ বিহারে দানোত্তম শুভ কঠিন চীবর দানোৎসব উদ্যাপিত হয়েছে । রোববার সকাল থেকে নানা আয়োজনে বৌদ্ধ বিহারের দায়ক-দায়িকা ও সেবক সংঘের আয়োজনে বিহার প্রাঙ্গনে এই  দানোত্তম শুভ কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত হয়।

“নিপীড়িত ও মেহনতি মানুষের অধিকার রক্ষায় সাহসী ভূমিকা রেখে ছিলেন. এম এন লারমা”
১০ নভেম্বর, ২০১৯ ০৮:৪১:০৮

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। পার্বত্য চট্টগ্রামের জুম্ম জনগণ তথা নিপীড়িত ও মেহনতি মানুষের অধিকার রক্ষায় রক্ষণশীল, পরনির্ভরশীল ও সামন্ত নেতৃত্বের বিরোধিতা করে সাহসী ভূমিকা রেখে ছিলেন সাবেক সংসদ সদস্য ও জনসংহতি সমিতি (জেএসএস)র প্রতিষ্ঠাতা মানবেন্দ্র নারায়ন লারমা।

বান্দরবানে ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের প্রশিক্ষণ শুরু
১০ নভেম্বর, ২০১৯ ০৫:০৯:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের জন্য তিন দিনব্যাপী টেলিভিশন  সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ শুরু হয়েছে।

রাঙামাটিতে জনসংহতি সমিতির প্রতিষ্ঠাতা এমএন লারমার মৃত্যু বার্ষিকী পালন
১০ নভেম্বর, ২০১৯ ০৫:০৭:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ ১০ নভেম্বর সাবেক সংসদ ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির প্রতিষ্ঠাতা মানবেন্দ্র নারায়ন লারমার মৃত্যু বার্ষিকী। ১৯৮৩ সালে এ দিনে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা ভারত সীমান্তবর্তী এলাকায় তিনি বিভেদপন্থীদের  গুলিতে নিহত হন।

পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে বান্দরবানে জশনে জুলুছ অনুষ্ঠিত
১০ নভেম্বর, ২০১৯ ০৫:০৫:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (দঃ)-উপলক্ষে বান্দরবানে  জশনে জুলুছ অনুষ্ঠিত হয়েছে। ঈদে মিলাদুন্নবী(দঃ) উপলক্ষে বর্ণাঢ্য এই জশনে জুলুছের আয়োজন করেছে  গাউছিয়া কমিটি বাংলাদেশ বান্দরবান  জেলা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions