শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

কেবল সার্টিফিকেট অর্জন করলেই হবে না, প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে হবে : নব বিক্রম কিশোর ত্রিপুরা
২০ অক্টোবর, ২০১৯ ০২:৫৭:০৯

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি আজ রোববার   সকালে  বাঘাইছড়ি সদর উপজেলা মসজিদ ও কাচালং সরকারি কলেজের নবনির্মিত অডিটোরিয়াম ভবন উদ্বোধন করেন। 

রাঙামাটি জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
২০ অক্টোবর, ২০১৯ ১১:৫০:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর মাসিক সভা রোববার (২০ অক্টোবর) সকালে অনুষ্ঠিত হয়েছে।

জুরাছড়িতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত
২০ অক্টোবর, ২০১৯ ১১:৪৫:২৮

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। সবুজ পাহাড়ে ঘেরা জুরাছড়ি কাপ্তাই হ্রদে নৌকা-বাইচ অনুষ্ঠিত হয়েছে। সেনা বাহিনীর আদর্শ একুশ ইউনিটের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রবিবার বিকেলে এই নৌকা বাইচ অনুষ্ঠিত হয়।

নাইক্ষ্যংছড়ির বিভিন্ন পর্যটন কেন্দ্র পরির্দশনে পর্যটন প্রতিমন্ত্রী
২০ অক্টোবর, ২০১৯ ০৫:১৩:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পর্যটন শিল্পের বিকাশের লক্ষে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বিভিন্ন পর্যটনকেন্দ্র পরির্দশন করেছে পর্যটন প্রতিমন্ত্রী মো: মাহবুব আলী।

লামায় এক নারীকে জবাই করে হত্যা
২০ অক্টোবর, ২০১৯ ০৫:০৯:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার সদর ইউনিয়নের দুর্গম চিউনী খাল পাড়া এলাকায় এক নারীকে জবাই করে হত্যা করা হয়েছে। রোববার রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাকে নিজ বাড়িতে হত্যা করে।

পাহাড়ের মানুষের উপর যারা অত্যাচার নির্যাতন চালাচ্ছে তাদের দিন শেষ হয়ে এসেছে : দীপংকর তালুকদার এমপি
২০ অক্টোবর, ২০১৯ ০৫:০৭:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পাহাড়ে সন্ত্রাসী চাঁদাবাজদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে আওয়ামীলীগের সকল নেতা কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন রাঙামাটির সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নির্বাহী কমিটির সদস্য দীপংকর তালুকদার। তিনি বলেন, পাহাড়ের মানুষের উপর যারা অত্যাচার নির্যাতন চালাচ্ছে তাদের দিন শেষ হয়ে এসেছে।

ওয়াগ্গা আওয়ামীলীগের নেতৃত্বে চিরঞ্জিত তংচঙ্গ্যা ও অমল কান্তি দে
২০ অক্টোবর, ২০১৯ ০৫:০৩:৪৪

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউপি আওয়ামীলীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছে ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের গত কমিটিরই সাধারণ সম্পাদক চিরঞ্জিত তংচঙ্গ্যা, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন স্থানীয় ইউপি সদস্য ও ইউপি যুবলীগের সভাপতি অমল কান্তি দে।

শহর আওয়ামীলীগের সভাপতি অমল দাশ, সম্পাদক শামসুল ইসলাম
২০ অক্টোবর, ২০১৯ ০৫:০১:২৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান শহর আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন অমল দাশ এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল ইসলাম।

শেখ হাসিনার সরকার সারা জীবন দরকার : পার্বত্যমন্ত্রী
২০ অক্টোবর, ২০১৯ ০৪:৫৯:৫৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান শহর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এদিকে সম্মেলন উপলক্ষে শনিবার দুপুরে বান্দরবান শহরের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা জড়ো হয়ে মিছিল নিয়ে জড়ো হয় বান্দরবান রাজার মাঠের সমাবেশস্থলে। পরে বিভিন্ন ওয়ার্র্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক ও অতিথিরা মিলে দলীয় পতাকা ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু করেন।

স্বপ্নবুনন বিনামূল্যে তিন মাসব্যাপি “ইংলিশ গ্রামার ওয়ার্কশপ” করাবে
২০ অক্টোবর, ২০১৯ ০৪:৫৪:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে বিনামূল্যে তিন মাসব্যাপি “ইংলিশ গ্রামার ওয়ার্কশপ” শুরু করতে যাচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্নবুনন”। পরীক্ষামূলক এই প্রজেক্টের আওতায় শুধুমাত্র দরিদ্র ও আর্থিকভাবে অস্বচ্ছল শিক্ষার্থীরাই অংশ নেয়ার সুযোগ পাবে।
ইতিমধ্যে এ প্রজেক্টটির প্রচারণার লক্ষ্যে শহরের বেশ কয়েকটি স্কুল-কলেজে ক্যাম্পেইন করেছে   সংগঠনটি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions