বুধবার | ১১ ডিসেম্বর, ২০১৯

বান্দরবানে মধ্যরাতে রথ বির্সজনের মধ্যে দিয়ে শেষ হবে প্রবারণা উৎসব
১৪ অক্টোবর, ২০১৯ ০৪:২৭:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। নানা আয়োজন আর ধর্মীয় আনুষ্ঠানিকতায় পার্বত্য জেলা বান্দরবানে উদযাপিত হচ্ছে বৌদ্ধ ধর্মালম্বীদের প্রবারণা পূর্নিমা পালন। ১২ অক্টোবর সন্ধ্যায় মঙ্গল প্রদীপ প্রজ্জলন,ফানুস বাতি উত্তোলন আর বর্নিল সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা ধর্মীয় রীতিনীতি উদযাপন করে পার্বত্য জেলা বান্দরবানে শুরু হয় বৌদ্ধ ধর্মালম্বীদের এই প্রবারণা পূর্নিমা পালন।

ভারতের সাথে চুক্তি বাতিল ও আবরার হত্যার প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ
১৪ অক্টোবর, ২০১৯ ০৩:৪৫:৫৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ভারতের সাথে দেশ বিরোধী সকল চুক্তি বাতিল, সন্ত্রাস, দুর্নীতি, মদ জুয়া, খুন, ধর্ষণ বন্ধ ও বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদের খুনীদের ফাঁসির দাবিতে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

খাগড়াছড়িতে বন বিভাগের নিরাপত্তা প্রহরীর সংবাদ সম্মেলন
১৪ অক্টোবর, ২০১৯ ০৩:৪৪:২৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। প্রধান বন সংরক্ষকের নাম জড়িয়ে মিথ্যা অভিযোগ  এনে  ষড়যন্ত্র ও হয়রানীর প্রতিবাদ জানিয়ে খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন করেছে বন বিভাগের নিরাপত্তা প্রহরী মো: আবু জাফর। সোমবার সকাল ১১টায় খাগড়াছড়ি প্রেসক্লাব হল রুম এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন, বন বিভাগের নিরাপত্তা প্রহরী মো: আবু জাফর।

নাইক্ষ্যংছড়ির তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন চলছে
১৪ অক্টোবর, ২০১৯ ০৩:৪২:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ির তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন চলছে।  সোমবার সকাল ৯টা থেকে এই ভোট গ্রহন অনুষ্টিত হচ্ছে। ইউনিয়নগুলো হলো নাইক্ষ্যংছড়ি  সদর, সোনাইছড়ি ও ঘুমধুম। এদিকে নির্বাচন উপলক্ষে সকাল থেকে লাইনে দাঁড়িয়ে ভোট দিতে শুরু করে ভোটাররা, ভোট গ্রহন চলবে বিকাল ৫টা পর্যন্ত।

মারিশ্যা জোনের উদ্যেগে সোলার প্যানেল ও জেনারেটর বিতরন
১৪ অক্টোবর, ২০১৯ ০৩:৪১:৩৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা জোনের বিজিবির উদ্যেগে জনকল্যাণমূলক কর্মসূচির অংশ হিসেবে এবার ১ লক্ষ ৩০ হাজার টাকা ব্যয়ে জেনারেটর ও সোলার প্যানেল বিতরন করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions