বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

রাঙামাটি পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী রোমান
১২ অক্টোবর, ২০১৯ ০১:১৪:৫৩

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশনায় সারা দেশের ন্যায় রাঙামাটিতেও আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিলের হাওয়া বইছে। রাঙামাটিতে আওয়ামীলীগের ১০টি উপজেলা ইউনিট, ১টি পৌর ইউনিট ও ৬টি ইউনিয়ন নিয়ে গঠিত রাঙামাটি জেলা আওয়ামীলীগ।

জাঁকজমক আয়োজনে বান্দরবানে বৌদ্ধ ধর্মালম্বীদের প্রবারণা পুর্ণিমা পালন শুরু
১২ অক্টোবর, ২০১৯ ১১:৩৬:৩৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পার্বত্য জেলা বান্দরবানে শুরু হল বৌদ্ধ ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব প্রবারণা পুর্নিমা। প্রবারণা পুর্নিমা উৎসব উদযাপন উপলক্ষে শনিবার সন্ধ্যায় বান্দরবানের রাজার মাঠে অনুষ্ঠিত হয় ঐতিহ্যবাহি ফানুশ উড়ানো,রথ টানা ও সাংস্কৃতিক পরিবেশনা।

খাগড়াছড়িতে যানজট রোধ ও পরিবহন সেক্টরে শৃঙ্খলা ফেরাতে মেয়রের নানা উদ্যোগ
১২ অক্টোবর, ২০১৯ ১১:৩৫:০১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। শনিবার(১২ অক্টোবর) দুপুর ২ টা। খাগড়াছড়ি শাপলা চত্বর থেকে পৌরসভা কার্যালয়ের সামনের দুইপাশের সড়কে যত্রতত্র পার্কিং করা সাজেক থেকে আসা পর্যটকবাহী চাঁদের গাড়ি ও পিকআপ। এতে শহরের ব্যস্ততম এই সড়ক ব্যবহারকারীদের অসুবিধায় পড়তে হয়। আর প্রতি শুক্র ও শনিবার সহ বন্ধের দিনগুলোতে পর্যটকবাহী পরিবহনের যত্রতত্র পার্কিংয়ে এর মাত্রা আরও ভয়াবহ হয়ে পড়ে।

নাইক্ষ্যংছড়ির ৩ ইউপিতে নির্বাচন ১৪ অক্টোবর
১২ অক্টোবর, ২০১৯ ১১:৩৩:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ির উপজেলার ৩টি ইউনিয়নে নাইক্ষ্যংছড়ি সদর, সোনাইছড়ি, ঘুমধুম ইউপিতে আগামী ১৪ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইউপি নির্বাচনকে ঘিরে পুরো উপজেলা ৫ ইউনিয়নের মাঝে তিন ইউনিয়ন জুড়ে চলছে বিপুল উৎসাহ উদ্দীপনা, তবে পুরো উপজেলা জুড়ে এ তিন ইউনিয়নের ভোট নিয়ে চলছে আলোচনার ঝড়।

কোন চাঁদাবাজকে চাঁদা দিবেন না,সন্ত্রাসীদের তথ্য আইনশৃংখলা বাহিনীকে দিন : বীর বাহাদুর উশৈসিং এমপি
১২ অক্টোবর, ২০১৯ ১১:৩১:৪৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কোন চাঁদাবাজকে চাঁদা দিবেন না,সন্ত্রাসীদের তথ্য আইনশৃংখলা বাহিনীকে দিন। নিজে ভালোভাবে বাঁচনু এবং সমাজের সকলকে ভালোভাবে বাঁচতে সহায়তা করুন এমটাই মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বান্দরবানে শ্রমিকলীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
১২ অক্টোবর, ২০১৯ ১১:৩০:১৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জাতীয় শ্রমিক লীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে  আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান জেলা কার্যালয়ে জাতীয় শ্রমিক লীগ বান্দরবান জেলা শাখার আয়োজনে এই প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

রাঙামাটিতে জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
১২ অক্টোবর, ২০১৯ ০৩:৫৩:৪৫

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে সুবর্ণ জয়ন্তী পালন করেছে রাঙামাটি জেলা শ্রমিকলীগ। কেক কাটা, র‌্যালী ও আলোচনা সভাসহ নানান কর্মসূচীর মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের এ ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

খাগড়াছড়িতে অগ্নিকান্ডে ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত
১২ অক্টোবর, ২০১৯ ০৩:৫২:৪৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদরের আদালত সড়ক এলাকায় অগ্নিকা-ে ৯ টি ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions